• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • বাগাতিপাড়ায় বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণের কাজের উদ্বোধন! 

     বার্তা কক্ষ 
    14th Nov 2022 10:00 pm  |  অনলাইন সংস্করণ
    • মোঃ আতাউর রহমান, নাটোর প্রতিনিধি

    নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়াদিয়াড় ইউনিয়নের সাইলকোনা ল্যাবরেটরী বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একাডেমি ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

    সোমবার ( ১৪ নভেম্বর) মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে সাইলকোনা ল্যাবরেটরী বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন এমপিভুক্তি হওয়া উপলক্ষে দোয়া ও একাডেমি ভবনের উদ্বোধন অনুষ্ঠান হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মোঃ শহীদুল ইসলাম বকুল।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম গকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান লুলু, মোঃ সেলিম রেজা উপ-সহকারী প্রকৌশলী শিক্ষা অধিদপ্তর বাগাতিপাড়াসহ আরো অনেকে।

    অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন,সরকার শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। বেসরকারি প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্ত করে একদিকে যেমন বেকারত্ব দূরীকরণ হচ্ছে অন্যদিকে এলাকার ছাত্র ছাত্রীরা শিক্ষা গ্রহণ করছে।

    সরকার স্বাস্থ্য খাতে প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক চালু করে তৃণমূলের জনগণকে স্বাস্থ্যসেবা প্রদান করছে, তিনি আরও বলেন প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমি ভবন নির্মাণ করা হবে। সরকার শিক্ষার পরিবেশ সুন্দর রাখার জন্য প্রতিটি প্রতিষ্ঠানে ভবন নির্মাণ করে শিক্ষার পরিবেশ ভালো রাখতে চায়।

    তিনি বলেন অশুভ শক্তি বিএনপি জামায়াত যেন আর ক্ষমতায় না আসে সেদিকে সজাগ থাকতে হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্হাপন করে দিচ্ছে যেন ছাত্র ছাত্রীরা দক্ষতা নিয়ে গড়ে উঠতে পারে।

    পরে সাইলকোনা ল্যাবরেটরী বালিকা উচ্চ বিদ্যালয় এমপিভুক্তি হওয়ায় দোয়া করে অনুষ্ঠান শেষ হয়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    November 2022
    M T W T F S S
     123456
    78910111213
    14151617181920
    21222324252627
    282930