• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ফরিদপুর-২ আসনে জয় পেলেন সাজেদাপুত্র লাবু! 

     বার্তা কক্ষ 
    05th Nov 2022 9:55 pm  |  অনলাইন সংস্করণ

    ফরিদপুর প্রতিনিধি/
    ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রয়াত সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে শাহাদব আকবর লাবু চৌধুরী জয়ী হয়েছেন।

    তিনি পেয়েছেন ৬৮ হাজার ৮১২ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী খেলাফত আন্দোলনের প্রার্থী (বটগাছ প্রতীক) পেয়েছেন ১৪ হাজার ৮৭৮ ভোট। আর এই নির্বাচনে ভোট পড়েছে মোট ২৬ দশমিক ২৭ শতাংশ।

    জেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান জানান, শাহদাব পেয়েছেন ৬৮,৮১২ ভোট ও তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ খেলাফত আন্দোলন মনোনীত প্রার্থী মো. জয়নুল আবেদীন বকুল মিয়া পেয়েছেন ১৪ হাজার ৮৭৮ ভোট।

    নগরকান্দা উপজেলার বাউটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভোট কেন্দ্রে ২ হাজার ৩১২ জন ভোটার থাকলেও ভোট পড়েছে মাত্র ৩৯৬টি।

    প্রিজাইডিং অফিসার শামসুল হক বলেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থী মো. জয়নুল আবেদীন বকুল মিয়ার ভোট কেন্দ্রে কোনো এজেন্ট উপস্থিত ছিল না। কারণ জানতে চাইলে তিনি বলেন, তার কোনো ধারণা নেই।

    এর আগে শনিবার (৫ নভেম্বর) বিকেল ৪টায় শেষ হয় ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচন।

    গত ১১ সেপ্টেম্বর এ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সংসদীয় আসনটি শূন্য ঘোষণা করা হয়। গত ২৬ সেপ্টেম্বর উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

    সালথার চান্দখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল খায়ের জানান, সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত ১৩% মানুষ ভোট দিয়েছেন।

    অন্যদিকে, ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৮০০ ভোটের মধ্যে দুপুর ১২টায় ভোট পড়েছে ৪০০টি।

    সালথা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা জীবনাংশু দাস জানান, প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে ভোট দেয়া হলেও ভোটারদের কোনো সমস্যা হয়নি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    November 2022
    M T W T F S S
     123456
    78910111213
    14151617181920
    21222324252627
    282930