• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • বান্দরবান থেকে পর্যটকদের ফেরত পাঠানো হচ্ছে! 

     বার্তা কক্ষ 
    18th Oct 2022 4:31 pm  |  অনলাইন সংস্করণ

    বান্দরবান প্রতিনিধি:
    যৌথ বাহিনীর অভিযানের কারণে বান্দরবান-রুমা সড়কের মিলনছড়ি এলাকা থেকে পর্যটকদের ফেরত পাঠানো হচ্ছে।

    মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল থেকে ওই সড়ক থেকে পর্যটকদের ফেরত পাঠানো হচ্ছে।

    সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দুর্গম পাহাড়ি এলাকাগুলোতে সশস্ত্র সন্ত্রাসীদের তৎপরতা বেড়ে যাওয়ায় বান্দরবানের রুমা ও রোয়াংছড়ির সীমান্তবর্তী রাঙামাটির বিলাইছড়িতে সপ্তাহ ধরে সন্ত্রাস নির্মূলে অভিযান পরিচালনা করছে যৌথ বাহিনী।

    এ কারণে বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকদের নিরাপত্তার স্বার্থে সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় রুমা ও রোয়াংছড়ির পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণে নিরুৎসাহিত করে স্থানীয় প্রশাসন।

    এরপর, মঙ্গলবার সকাল থেকে এসব উপজেলায় ভ্রমণের উদ্দেশ্যে রওনা দেওয়া পর্যটকদের বান্দরবান সদর এলাকার বান্দরবান-রুমা সড়কের মিলনছড়ি পুলিশ ফাঁড়ি থেকে ফেরত পাঠাচ্ছে পুলিশ প্রশাসন।

    বান্দরবান জিপ-মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি নাছিরুল আলম বলেন, “সোমবার রুমা ও রোয়াংছড়ি উপজেলায় পর্যটক ভ্রমণে নিরুৎসাহিত করেছিল প্রশাসন। আজ সকাল থেকে বান্দরবান সদর এলাকার রুমা সড়কের  মিলনছড়ি এলাকা থেকে পর্যটকবাহী সব গাড়ি ফেরত পাঠাচ্ছে প্রশাসন।”

    এ বিষয়ে বান্দরবান ট‌্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নাহিদ বলেন, ‘পর্যটকদের ফিরিয়ে দেওয়ার বিষয়টি শুনেছি। অফিসিয়ালি এখনও এ নিয়ে কোনো চিঠি পাইনি। খোঁজখবর নিয়ে বিস্তারিত পরে জানাবো।”

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    October 2022
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930
    31