• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ২ 

     বার্তা কক্ষ 
    26th May 2024 9:35 am  |  অনলাইন সংস্করণ

    সোলায়মান হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নে নয়াপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষে আহত ২ জন।

    ২৫ মে শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায় নয়াপুর এলাকায় আব্দুল হান্নান এর পুএ দ্বীন ইসলাম ২৮ বৃহস্পতিবার রাত ১১ টার সময় মোদি দোকানে প্রয়োজনীর পণ্য সামগ্রী ক্রয় করতে গেলে, একই এলাকার জয়নাল মীর এর ছোট ভাই ইয়ানুস, ইসহাক এর সাথে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে দুপক্ষের সংঘর্ষে আহত হন ২ জন। এতে দ্বীন ইসলামের মাথায় আঘাত প্রাপ্ত হয় পরে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা সাস্হ কমপ্লেক্সে ভর্তি করা হয়।

    এ বিষয়ে দ্বীন ইসলাম এর ছোট ভাই জানায়, ২৩ মে বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বড় ভাই দ্বীন দোকানে যান পণ্য সামগ্রী ক্রয় করতে কিন্তু একই এলাকার জয়নাল এর ছোট ভাই ইয়ানুস ইসহাক এর সাথে কথা কাটাকাটি হয় পরে দু পক্ষের মধ্যে সংঘর্ষ হয় এতে দ্বীন ইসলাম মাথায় গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়ে, পরে তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উক্ত বিষয়ে আব্দুল হান্নান সোনারগাঁ থানায় বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেন।

    অভিযোগের প্রেক্ষিতে, সোনারগাঁ থানা তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এস আই মজিবুর রহমান বলেন তদন্তে বেবস্থা গ্রহন করা হবে।

    এ বিষয়ে নান্নু মীর এর পুএ জয়নাল মীর জানায়, দ্বীন ইসলাম ও তার সাথে আরো ৪ জন মাদক সেবন করতে আসে আশেপাশে জঙ্গলে বসে তারা মাদক সেবন করেন এ বিষয়ে বাধা দিতে গেলে তার ছোট ভাইদের সাথে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে মারামারি হয় এবং তাদের উভয় পক্ষের লোকজন আহত হয় তারা এসে বিভিন্ন সময় হুমকি দামকি দিয়ে আসত এ বিষয়ে তিনি সুস্থ সমাধান চায় বলে জানান।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ