• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক 

     বার্তা কক্ষ 
    24th May 2024 5:15 pm  |  অনলাইন সংস্করণ

    সোলায়মান হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী সালমা (৩৩) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে । উপজেলার পৌরসভা এলাকার ভট্টপুর গ্রামে শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

    নিহত সালমা (৩৩) পৌরসভার ভট্টপুর এলাকার মো: রুপচাঁনের স্ত্রী এবং দুই সন্তানের জননী ছিলেন। এ ঘটনায় স্বামী রুপচাঁন’কে আটক করেছেন থানা পুলিশ।

    স্থানীয় ও নিহতের পরিবারের দাবি, অভিযুক্ত স্বামী রুপচাঁন দীর্ঘদিন ধরে স্থানীয় একটি কোম্পানিতে চাকরি করা মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত ছিলো। গোপনে চলতে থাকে তাদের অবৈধ মেলামেশা। পরকীয়ার সম্পর্কটি প্রকাশ্যে এলে সালমা প্রায়ই প্রতিবাদ করতেন এবং তাদের মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হতো ।

    নিহতের ছেলে আব্দুল্লাহ আরবান কাইফি(১৮) জানান, আমার বাবা দীর্ঘ দিন ধরে পরকীয়ার সঙ্গে জড়িত ছিল। এই নিয়ে প্রায়ই ঝগড়া হতো। কিছুদিন আগেও মা’কে অনেক মারধর করেছে। পরে আমি আমার নানীর বাড়ির আত্মীয়দের জানিয়েছি। উনারা বলেছিলো ঈদের পর বসবে কিন্তু আজ আমার মা’কে মেরেই ফেললো।

    নিহতের বড় ভাই রিপন খান জানান, প্রায় দুই বছর ধরে তার বোনের স্বামী পরকীয়ার সঙ্গে জড়িত। এ নিয়ে একাধিকবার বিচার সালিশও হয়েছে। কিছুদিন আগেও তার বোনকে অনেক মারধর করে এবং মেরে ফেলার হুমকি দেন।এই নিয়ে তাদের সাথে তার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তার বোনকে নিয়ে আসতে চাইলে তার বোন দুই বাচ্চার মুখের দিকে চেয়ে তার(স্বামী) এখানেই থেকে যায়। কিন্তু আজ ভোরে বোনের মরদেহ বাড়ি থেকে অনেকটা দূরে এক পুকুরে তার স্বামীই দেখতে পায়।
    তিনি আরও জানান , তার বোন কখনো পুকুরে যায় না। সে সব সময় বাড়ির টিউবওয়েলেই গোসল করেন। পুকুর তার বাসা থেকে অনেক দূরে। তার স্বামীই তাকে শ্বাসরোধ করে মেরে পুকুরের পাড়ে ফেলে রেখেছেন বলে অভিযোগ করেন তিনি।

    সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহের অভিযোগে স্বামী’কে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য উদঘাটন করা যাবে

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ