• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ফেনীতে নয় চাঁদাবাজ ধরা পড়লো র‍্যাবের জালে 

     বার্তা কক্ষ 
    17th Mar 2024 5:06 am  |  অনলাইন সংস্করণ

    ফেনী প্রতিনিধি: ফেনীতে চাঁদাবাজি করার সময় পৃথক অভিযানে হাতেনাতে ৯ চাঁদাবাজ ধরা পড়লো র‍্যাবের জালে। গত শুক্রবার বিকালে ফেনীর ছাগলনাইয়া পৌরসভা, ফেনী শহরগামী সড়কে, ছাগলনাইয়া-মুহুরীগঞ্জগামী সড়কে ও ছাগলনাইয়া-করেরহাটগামী সড়কের উপর সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন পরিবহন চালকদের কাছ থেকে তারা অবৈধভাবে চাঁদা আদায় করছিলো।

    আটককৃতরা ফেনীর ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর গ্রামের ওবায়দুল হকের ছেলে মো. সাইফুল ইসলাম (৪১), বাঁশপাড়া গ্রামের মো. ইব্রাহিমের ছেলে মো. ছলিম (৩৪), আবুল কালামের ছেলে মো. আরাফাত, মাখু মিয়ার ছেলে আলম (৪৫), দক্ষিণ মটুয়া গ্রামের মো. মিয়ার ছেলে মো. আরাফাত (২৩), পশ্চিম ছাগলনাইয়ার আবুল কাশেমের ছেলে মো. আজিম উদ্দিন (২৬), বাঁশপাড়া গ্রামের জাফর আহমেদের ছেলে মো. রেজাউল করিম (৪২), ইব্রাহিম দিপ্তির ছেলে মো. আবুল হাশেম খোকন (৪২), আধাঁর মানিক গ্রামের রহিম উল্লাহর ছেলে মো. শফিক (৪৫), আবুল হাশেমের ছেলে মো. আনোয়ার (৪২)।

    র‍্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদে র‍্যাব জানতে পারে কতিপয় ব্যক্তি ফেনীর ছাগলনাইয়া পৌরসভা-ফেনী শহরগামী সড়কে, ছাগলনাইয়া-মুহুরীগঞ্জগামী সড়কে, ছাগলনাইয়া-করেরহাটগামী সড়কের উপর সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন পরিবহন চালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করছে। র‍্যাবের একটি দল শুক্রবার বিকালে পৃথক অভিযান চলিয়ে চাঁদাবাজির সময় ৯জনকে আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে বিভিন্ন গাড়ী থেকে আদায়কৃত চাঁদার নগদ ২২ হাজার ৬ শত টাকা, চাঁদা আদায়ের বিপুল পরিমাণ ভুয়া রশিদ বই উদ্ধার করা হয়।

    আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ফেনীর ছাগলনাইয়া পৌরসভার বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অবৈধভাবে নামে বে-নামে ভুয়া রশিদ অথবা কখনো কৌশলে বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে বিপুল পরিমাণ অর্থ চাঁদাবাজি করে আসছিলো।

    ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াডন  লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের  জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ