• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মিলাদ মাহফিল 

     বার্তা কক্ষ 
    20th Jan 2024 4:45 pm  |  অনলাইন সংস্করণ

    জেলা প্রতিনিধি, শরীয়তপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে শরীয়তপুর জেলা ছাত্রদল।

    শুক্রবার (১৯ জানুয়ারি) বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শরীয়তপুর সদর উপজেলার তুলাসারে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

    শরীয়তপুর জেলা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী পারভেজ খানের সভাপতিত্বে ও ছাত্রনেতা মো. মাহতাব মোর্শেদ মিহির এর সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগ মুক্তি চেয়ে দোয়া করা হয়।

    দোয়া ও মোনাজাত পরিচালনার পূর্ব মুহুর্তে ছাত্রদলের নেতারা বলেন, বাংলাদেশের আকাশে গভীর অন্ধকার। ডামি প্রার্থী দিয়ে আওয়ামী লীগ নিজেরা নিজেরা নির্বাচনের অভিনয় করেছে। এক তরফা এই নির্বাচণ জনগণ প্রত্যাখান করেছে। শিগগিরই দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে নির্দলীয় সরকার ব্যবস্থা প্রবর্তন করে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করে দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেওয়া হবে। এসময় নেতাকর্মীরা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

    মিলাদ মাহফিলে ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ