• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • আমতলীতে ইট ভাটা শ্রমিকের মৃত্যু 

     বার্তা কক্ষ 
    31st Dec 2023 7:36 pm  |  অনলাইন সংস্করণ

    আল জাবের, আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলীর গুলিশাখালী ইউনিয়নের কালিাবাড়ি গ্রামে আইএসএসবি নামে একটি ইট ভাটায় এক শ্রমিকে মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকাল ১১টায় তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠায়।

    জানা গেছে, আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালিবাড়ি গ্রামে অবস্থিত ইসলাম এন্ড সন্স নামে একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করতেন একই ইউনিয়নের ডালাচারা গ্রামের মৃত চানমিয়া গাজীর ছেলে আনিছ গাজী (৫০) বৃহস্পতিবার ডায়রিয়ায় আক্রান্তহন শুক্রবার তাকে ডাক্তার দেখানো হয় রবিবার সকালে অসুস্থ অবস্থায় মারা যান।

    রবিবার সকালে তারমৃত্যু হয় বলে দাবী স্ত্রী ফিরোজা বেগমের। ছালামের মৃত্যুর খবর পেয়ে আমতলী থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রবিবার সন্ধ্যায় বরগুনার মর্গে পাঠায়।

    স্ত্রী ফিরোজা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী আনিছ গাজীকে ছালাম সর্দার ও খালেক ধরে এনে ভাটার থাকার ঘরে পায়ে শিকল পরিয়ে বেধে রাখে । রবিবার সকালে অসুস্থ হয়ে তিনি মারা যন। আমি এঘটনার বিচার চাই।

    শ্রমিকের মৃত্যুর খবর পেয়ে বরগুনার পুলিশ সুপার মো. আব্দুস ছালাম, আমতলী তালতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো, রুহুল আমিন ও আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু ঘটনাস্থল পরিদর্শন করেছেন

    ভাটার মালিক মো ফারুক গাজী বলেন, সর্দার কাকে দাদন দিয়েছে এ বিষয়টি আমার জানা নেই। শ্রমিকের মৃত্যুর বিষয়ে বলেন শুনেছি অসুস্থ হয়ে মারা গেছে।

    আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে।

    বরগুনার পুলিশ সুপার মো. আব্দুস ছালাম বলেন, তদন্ত চলছে। এঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    December 2023
    M T W T F S S
     123
    45678910
    11121314151617
    18192021222324
    25262728293031