• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পতন ঠেকাতে সন্ত্রাস-নৈরাজ্যের পথ বেছে নিয়েছে আ.লীগ : প্রিন্স 

     ajkalerbarta 
    23rd May 2023 5:59 pm  |  অনলাইন সংস্করণ

    বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, খুন, গুম, মিথ্যাচার ও দুর্নীতি আওয়ামী লীগের রাজনীতি। নিজেদের পতন ঠেকাতে তারা সন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। এসব করে চলমান আন্দোলন দমন করা যাবে না।

    সমাবেশে এমরান সালেহ প্রিন্স বলেন, আন্দোলনে সরকার বেসামাল হয়ে পড়েছে। চাপাবাজী, ধাপ্পাবাজী, ফাপরবাজী করে তারা ক্ষমতায় টিকে থাকতে চায়। এজন্য তারা নানা ধরনের ষড়যন্ত্র করছে। কিন্তু কোনো ষড়যন্ত্রেই কাজ হবে না। চূড়ান্ত আন্দোলন শুরু হয়ে গেছে। সরকারের নিষ্ঠুর দমন নিপীড়নের বিরুদ্ধে সারাবিশ্বও ধিক্কার জানাচ্ছে। এবার তাদের বিদায় নিতেই হবে। সরকার পতন না হওয়া পর্যন্ত এই আন্দোলনের গতি আরও বাড়বে।

    সমাবেশ শেষে পদযাত্রাটি টাউন হল মাঠ থেকে শুরু হয়ে জিলা স্কুল মোড়, নতুন বাজার, বাগান বাড়ী, আমলাপাড়া সড়ক হয়ে হরি কিশোর রায় রোডে বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।

    পদযাত্রায় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ শিব্বির আহমেদ বুলু, ফারজানা রহমান হোসনাসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

    মঙ্গলবার (২৩ মে) দুপুরে ময়মনসিংহ নগরীর টাউন হল প্রাঙ্গণে মহানগর বিএনপির পদযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    এদিকে, বিএনপির পদযাত্রা কর্মসূচিকে ঘিরে সর্তক অবস্থানে ছিল পুলিশ। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে সকাল থেকেই নগরীর জিলা স্কুল, নতুন বাজার, আমলাপাড়াসহ বিএনপির দলীয় কার্যালয় এলাকায় পুলিশ সদস্য মোতায়েন থাকতে দেখা গেছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ