• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দে সহপাঠীকে চাকুর আঘাত 

     বার্তা কক্ষ 
    19th May 2023 9:33 pm  |  অনলাইন সংস্করণ

    শাহাদাত হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে সহপাঠীর চাকুর আঘাতে যখম হয়েছে নবম শ্রেণীর একটি ছাত্র। যখম হয়ে গুরুতর আহত অবস্থায় স্কুল ছাত্র ও অন্যান্য সহপাঠীরা।

    শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে শিবগঞ্জ উপজেলার উজিরপুর পদ্মা নদীর মাঠে এ ঘটনাটি ঘটে। আহত স্কুল ছাত্র আব্দুল উনাল শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের চামারপাড়া গ্রামের সাইদুর আলীর ছেলে। উনাল সুবান উচ্চ বিদ্যালয় এর নবম শ্রেণীর ছাত্র।

    আহত স্কুল ছাত্রের সহপাঠী প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা ও আহত পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, সুবান উচ্চ বিদ্যালয় একই ক্লাসে পড়ালেখা করে ছুরিকাঘাতে আব্দুল উনাল ও রাসেল।
    ক্রিকেট খেলা নিয়ে দুজনের মধ্যে গালিগালাজ হয়। এরই সূত্র ধরে শুক্রবার বিকেলে মাঠে খেলতে গিয়ে উনালকে মাঠের পাশে নিয়ে গিয়ে মাথায় ছুরি ঢুকিয়ে দেই।

    উনাল এর সহপাঠী ও প্রত্যক্ষদর্শী টমাস জানায়, আমরা একসাথে ক্রিকেট খেলছিলাম এবং খেলতে আসার সময় তারা দুজন একসাথেই এসেছে। এ থেকে খেলা নিয়ে দ্বন্দ্ব ছিল। এমনকি স্কুলে গিয়েও গালিগালাজ হয়। এ সূত্র ধরে উনালকে চাকু মারে রাসেল।

    এ বিষয়ে জানতে চাইলে কর্তব্যরত চিকিৎসক মোঃ শামীম রেজা বলেন, উনালকে চাকুরাঘাত একটু বেশি লেগেছে। তাই প্রচুর রক্ত বের হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে দেই।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ