• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • প্রভোস্ট কাউন্সিল বরাবর ইবি ছাত্র ইউনিয়নের স্মারকলিপি প্রদান 

     বার্তা কক্ষ 
    15th May 2023 2:51 pm  |  অনলাইন সংস্করণ

    ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবাসিক হলসমূহের সেবা নিশ্চিতকরণে প্রভোষ্ট কাউন্সিল বরাবর ২৩ দফা দাবি জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়ন সংসদ।

    সোমবার (১৫ মে) বেলা সাড়ে ১১টায় প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মার নিকট ২৩ দফা দাবি সম্বলিত স্মারকলিপি জমা দেন সংগঠনটির সভাপতি ইমানুল সোহান ও সাধারণ সম্পাদক মুখেলছুর রহমান সুইটসহ সংগঠনের অন্যন্য নেতাকর্মীরা।

    সংগঠনটির উত্থাপিত দাবিসমূহ হলো: বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোর খাবারের মান বৃদ্ধি, হলগুলোর লাইব্রেরিতে সমৃদ্ধ বই ও আধুনিকায়নকরণ, হলগুলোতে মাদক নিষিদ্ধকরণ, গণরুম প্রথা ও র‍্যাগিং বন্ধ, আবাসিক শিক্ষার্থীদের আবাসিকতা নিশ্চিতকরণ, আবাসিক সংকট নিরসনে পদক্ষেপ গ্রহণ, ভবনসমূহে দ্রুতগতির ইন্টারনেট প্রদান, শিক্ষার্থীদের অভিযোগ গ্রহণ ও সমাধান, বিশুদ্ধ খাবার পানির সরবরাহ, আবাসিক শিক্ষকদের হলে অবস্থান নিশ্চিতকরণ, টয়লেটের পরিচ্ছন্নতা ও সংস্কার নিশ্চিতকরণ, হলভিত্তিক ক্রীড়া ও সাংস্কৃতিক কার্যক্রম চালু, হলের অভ্যন্তরে ও ভিতরে ঝোপঝাড় মুক্ত রাখা, সৌন্দর্য বৃদ্ধিকরণে লাইটিং ও বাগান বৃদ্ধি, পর্যাপ্ত পানি সরবরাহ ও ড্রেনেজ ব্যবস্থার সংস্করণ নিশ্চিত, কর্তৃপক্ষের অনুমতি ব্যতিত উচ্চশব্দে গান-বাজনা বন্ধ, হলে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণ, কর্মকর্তা কর্মচারীদের প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ, কর্তৃপক্ষের অনুমতি ব্যতিত বহিরাগত ও অছাত্রদের হলে অবস্থান নিষিদ্ধকরণ, ক্যারিয়ার বিষয়ক ও সচেতনতামূলক কর্মশালা আয়োজন, প্রতিবছর আবাসিক শিক্ষার্থীদের বরণ ও বিদায় অনুষ্ঠানের আয়োজন, ডাইনিংয়ে কর্মচারীদের খাবার সরবরাহ ও পরিচ্ছন্নতার বিষয়ে সচেতনতা বৃদ্ধিকরণ ও হলের চারদিকে শরীরচর্চার জন্য ওয়াকওয়ে তৈরি করার দাবি জানায় সংগঠনটি।

    এসময় সংগঠনটির নেতাকর্মীদের সাথে আলোচনায় প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা বলেন, আপনাদেরকে ধন্যবাদ জানায় হল সংশ্লিষ্ট সমস্যার দাবিগুলো জানানোর জন্য। আগামী প্রভোস্ট কাউন্সিলের মিটিংয়ে আমি হল প্রভোস্টদের সামনে দাবিগুলো উত্থাপন করবো এবং হল সংশ্লিষ্ট দাবিসমূহ বাস্তবায়নের চেষ্টা করবো।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ