• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • জয়পুরহাটে ধর্ষণ মামলায় ব্যাংক কর্মকর্তা গ্রেফতার 

     বার্তা কক্ষ 
    02nd May 2023 5:59 pm  |  অনলাইন সংস্করণ

    জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে অগ্রণী ব্যাংকের কর্মকর্তা এরশাদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    ওই শিক্ষিকা ব্যাংক কর্মকর্তা বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করলে সোমবার (১ মে) দিবাগত রাতে জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান মহল্লার ভাড়া বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তার এরশাদ আলী পঞ্চগড়ের বোদা উপজেলার উৎকুরা গ্রামের মনতাজ আলীর ছেলে। তিনি অগ্রণী ব্যাংক জয়পুরহাটের পাঁচবিবি শাখায় কর্মরত আছেন।

    পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, তিন বছর আগে এরশাদ আলীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই শিক্ষিকার পরিচয় হয়। আগের স্ত্রী থাকা সত্ত্বেও এরশাদ আলী ওই শিক্ষিকার কাছে নিজে অবিবাহিত বলে পরিচয় দেন। এরপর থেকে এরশাদ আলীর সঙ্গে তাঁর প্রেমের সর্ম্পক গড়ে ওঠে।

    একপর্যায়ে তাঁরা দুইজন বিভিন্ন স্থানে একান্তে সময় কাটাতেন। প্রায় আট মাস আগে থেকে এরশাদ আলী তাঁকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁর ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে আসছেন। এরশাদ আলী গত ১৪ মার্চ রাতে ভাড়া বাসায় নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে আবারও তাঁকে ধর্ষণ করেন।

    জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে করা মামলায় অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা এরশাদ আলীকে তাঁর ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার দুপুরে আদালতের ম্যধমে কারাগারে পাঠানো হয়েছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ