• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • দিনাজপুরে বাস ট্রাকের সংঘর্ষ 

     বার্তা কক্ষ 
    16th Apr 2023 2:15 pm  |  অনলাইন সংস্করণ

    দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলায় আঞ্চলিক সড়কের দিওড় বিজুল বাজার নামক স্থানে ঢাকাগামী একটি সবজিবাহী পিকআপ ভ্যানের সঙ্গে দিনাজপুরগামী নৈশ কোচ নাবিল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে।

    দুইটি গাড়ির দুই পরিবহনের দুই চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন হেলপারসহ আনুমানিক ২০জন।

    স্থানীয় এলাকাবাসী ও প্রশাসন সূত্রে জানা যায় রোববার ১৬ এপ্রিল সকাল সাড়ে ৫টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের দিওড় বিজুল বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    এ ঘটনায় হেলপারসহ আহত ২০ জনকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ১৩ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
    এদিকে দুর্ঘটনার খবর পাওয়ার পরপর দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ আহতদেরকে দেখার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল হাসপাতালে ছুটে যান। আহতদেরকে আর্থিক সহযোগিতা করেন ১০ হাজার টাকা ও নিহত ব্যক্তি পরিবারদেরকে
    ২৫ হাজার টাকা প্রদান করেছেন ।

    পুলিশ প্রশাসন ও হাসপাতাল সূত্র জানা যায় নিহতদের পরিচয় নিহতারা হলেন ۔নাবিল পরিবহনের চালক দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কবিরাজহাট এলাকার আব্বাস আলীর ছেলে গোলাম রব্বানী (৩৮) এবং পিকআপ ভ্যানের ড্রাইভার ব্রাহ্মণবাড়িয়া জেলার আজাদ (৩৭)

    বিরামপুর উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. মনিরা পারভিন জানান, দুইজন চালকই ঘনাস্থলে মারা যান এবং আহত ২০ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর ৭ জন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যান। আরও ১৩ জনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়।

    দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক তিনি বলেন ১৩ জন উন্নত চিকিৎসার ভর্তি হয়েছেন

    বিরামপুর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম বলেন,ভোর সকালে পিকআপ ভ্যান এবং নাবিল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই দুই চালকের মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে ।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ