• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • জয়পুরহাটে বিএনপির আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিলে 

     বার্তা কক্ষ 
    15th Apr 2023 3:46 pm  |  অনলাইন সংস্করণ

    জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল গতকাল বিকেলে শহরের নতুনহাটে অনুষ্ঠিত হয়েছে।

    জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান এর সঞ্চালনায় ও জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেন এর সভাপতিত্বে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

    মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হেলালুজ্জামান তালুকদার, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ওবায়দুর রহমান চন্দন, নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বকর সিদ্দিক নান্নু।

    অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন পাঁচবিবি উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম, ক্ষেতলাল উপজেলা বিএনপির আহবায়ক খালেদুল মাছুদ আঞ্জুমান,জেলা যুবদলের আহবায়ক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু রায়হান উজ্জ্বল প্রধান, যুগ্ম আহবায়ক রেজভি আহমেদ, সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন, কৃষক দলের সদস্য সচিব কাজী মনজুরে মওলা পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান প্রমুখ।

    দোয়া মাহফিলে দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা ও জয়পুরহাট জেলা বিএনপির প্রয়াত আহবায়ক অধ্যক্ষ শামসুল হক ও সাবেক এমপি মরহুম মোজাহার আলী প্রধানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

    বক্তারা বলেন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার আগ পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে। মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার এ আন্দোলন ছেড়ে বিএনপি নেতাকর্মীরা ঘরে বসে থাকবে না।

    তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে ভোট হতে দেওয়া হবে না। তারা অভিযোগ করে বলেন, ‘সরকার পরিকল্পিতভাবে দেশের গৌরবময় সব অর্জন ধ্বংস করেছে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দেওয়ার সেই পুরোনো পথেই হাঁটছে সরকার।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ