• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • জাবির ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মাকসুদ, সম্পাদক সাইদুর 

     বার্তা কক্ষ 
    09th Apr 2023 4:17 pm  |  অনলাইন সংস্করণ

    জাবি সংবাদদাতা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মাকসুদুর রহমানকে সভাপতি ও সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

    রোববার (৯ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি তে এ তথ্য জানানো হয়।

    কমিটিতে এস এম মাসুমকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে। এছাড়াও কমিটিতে রয়েছে- মো: সাইফুল আলম, রেজাউল ইসলাম মিনার, হাসান ইমতিয়াজ, রেজওয়ান আহমেদ, রাশেদ খোকন, টুটুল ধর, মাসুদ রানা, জাহিদুল ইসলাম শরীফ, এসানুল হক পিয়াল, মো: মাসুম, আলামিন সরকার, সারা সুপ্রি, প্রেমা সাহা, সাইদুল ইসলাম সৌরভ, শহিদুল ইসলাম সুমন, কামরুল হাসান অর্ক, আশরাফুল আলম, রাজু হোসাইন, মারজিয়া আফরিন, আজিমুল ইসলাম, মাহফুজুল আলম, সুমন ইসলাম, শফিকুল ইসলাম লস্কর, জুনায়েত হোসাইন, জয়ন্ত, আহসান হাবীব, ইনসানুর রহমান, তারিফ জিব্রান, লুৎফর রহমান, নুসরাত জাহান, গোলাম কিবরিয়া ।

    এর আগে গত শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর মিরপুরের একটি রেস্টুরেন্টে বিশ্ববিদ্যালয়ের ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এই আয়োজনের মধ্য দিয়ে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. শরীফ এনামুল কবির। তিনি টেলিকনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দিয়ে উপস্থিত সকলের সাথে পবিত্র রমজানের শুভেচ্ছা বিনিময় করেন।

    এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাইফ মো. মুনতাকিমুল বারী চৌধুরী, ঢাকা মেট্রো পলিটন পুলিশের ডিসি মোহাম্মদ মতিয়ার রহমান, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারি মো. আব্দুল ওয়াদুদ, বিকন ফার্মাসিউটিক্যাল লিমিটেডের নির্বাহী পরিচালক এস. এম. মাহমুদুল হক পল্লব, রানার মটরস লিমিটেডের সেলস ম্যানেজার মো. মাইনুল ইসলাম, বিশিষ্ট পুষ্টিবিদ ও পাবলিক হেলথ স্পেশালিস্ট তাসনিমা হক প্রমূখ।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ