• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • হাবিপ্রবিতে গ্রীন ভয়েসের নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

     বার্তা কক্ষ 
    07th Apr 2023 4:45 am  |  অনলাইন সংস্করণ

    রাহাত হোসেন, হাবিপ্রবি প্রতিনিধি: পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখার আয়োজনে নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ এপ্রিল) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ ভবনের পঞ্চম তলায় বিশ্ববিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো জুয়েল আহমেদ সরকার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক মোঃ আলমগীর কবির, গ্রীন ভয়েস কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ রবিউল ইসলাম রুবেল ও সাইদুজ্জামান সাগর ।

    গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক উম্মে আজমেরি তুজ-জাহান কণা এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখার সভাপতি রোকনুজ্জামান হৃদয় । এসময় তিনি গ্রীন ভয়েসের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন ।

    প্রধান অতিথির বক্তব্যে গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখার উপদেষ্টা মো জুয়েল আহমেদ সরকার বলেন ,”মানবিকতার জগতে বাস করতে হলে মানবিক মানুষ হিসাবে গড়ে উঠতে হয় । আর সেই মানুষ হিসাবে গড়ে উঠতে গ্রীন ভয়েসের মতো পরিবেশবাদী সংগঠনে তোমাদের এগিয়ে আসতে হবে এবং ইতিবাচক কাজ করার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ করতে হবে” ।

    বিশেষ অতিথি হিসাবে গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক মোঃ আলমগীর কবির বলেন, ” সবুজ পৃথিবী গড়ে তোলার দীপ্ত বাসনা নিয়ে গ্রীন ভয়েসের যাত্রা শুরু করে । যেকারনে সমাজের প্রতিটি উন্নয়ন মূলক কাজে গ্রীন ভয়েসর অবদান আপনারা দেখতে পাচ্ছেন ।

    সাংস্কৃতি,সামাজিক,শিক্ষা,প্রশিক্ষণ সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক পরিসরে গ্রীন ভয়েস কাজ করে যাচ্ছে । বহ্নিশিখার মাধ্যমে আমরা নারীদের আত্মরক্ষা কৌশল আত্মনির্ভরতায় নারী,বলিয়ান নারী,প্রযুক্তিতে নারীসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করি যা দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করে। আমরা মনে করি, আজকের প্রজন্মরাই আগামী দিনের ভবিষ্যত। তারাই পারে এই পৃথিবীটাকে বাসযোগ্য করে গড়ে তুলতে। এজন্য আমরা বলি’ যুবরাই লড়বে,সবুজ পৃথিবী গড়বে”।

    নবীন বরণ শেষ কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। ইফতারি আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ