• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ইলিয়াস কাঞ্চন মাহিকে নিয়ে যা বললেন 

     ajkalerbarta 
    23rd Mar 2023 10:58 am  |  অনলাইন সংস্করণ

    নয় মাসের অন্তঃসত্ত্বা মাহিকে গ্রেপ্তারের সময় ক্ষুব্ধ হয়েছিলেন বিনোদন অঙ্গনের অনেকে। এ বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন ইলিয়াস কাঞ্চন। একুশে পদকপ্রাপ্ত অভিনয়শিল্পী বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

    সেখান থেকে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এখানে আমার স্ত্রী ও ছেলের সঙ্গে আছি। তারাও দেখেছে পুরো ঘটনা। তারা বলল, মাহি যে রকমই হোক, সে তো একজন শিল্পী। তাকে এয়ারপোর্ট থেকে এভাবে আটক করতে হবে! সে তো বিশাল বড় কোনো একজন কিলারও নয়। তাকে যদি আটক করতেই হয়, বাসা থেকেও তো করা যেত। এয়ারপোর্টে নামার সঙ্গে সঙ্গে যেভাবে আটক করা হলো, তাতে মনে হয়েছে, দেশের মধ্যে কোনো ডন আসছে। তাকে এয়ারপোর্ট থেকে আটক না করলে, সে পালিয়ে যাবে।’

    সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গ্রেপ্তারের পর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

    তিনি আরও বলেন, ‘সংস্কৃতি জগতের সবারই ভাবমূর্তির বিষয় আছে। সেগুলো তো অবশ্যই মাথায় রাখা উচিত ছিল ওই পুলিশ কর্মকর্তার। কাজটা এ রকমভাবে করা উচিত হয়নি। যেভাবে এয়ারপোর্ট থেকে আটক করা হলো, কয়েক ঘণ্টা পর আবার ছেড়েও দিলো। তাহলে বিশাল ক্রিমিনালকে যেভাবে ট্রিট করে, একজন শিল্পীকে নিয়ে সে কাজটা কেন করল! এই কাজ করে ওই পুলিশ কর্মকর্তা শুধু ক্ষমতা প্রদর্শন করলেন, তা তো নয়, আমাদের চলচ্চিত্রের জন্য ক্ষতিকর কাজটিই তিনি করলেন। সর্বজন পরিচিত চলচ্চিত্রের একজন শিল্পীকে এভাবে আটক করা মোটেও ঠিক হয়নি। তাকে এভাবে আটক করাটা তার ইমেজ ক্ষুণ্ন করা, শিল্পীদের ইমেজ ক্ষুণ্ন করা এবং ব্যবসায়িকভাবে চলচ্চিত্রের জন্য ক্ষতি করা।’

    প্রসঙ্গত, শনিবার (১৮ মার্চ) দুপুরে গাজীপুর মহানগর ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালতে হাজির করে মাহির সাত দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর কয়েক ঘণ্টা পর ছেড়ে দেওয়া হয় মাহিকে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ