• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পঞ্চগড়-১ আসনে আনোয়ার সাদাত সম্রাট জনপ্রিয়তার শীর্ষে 

     বার্তা কক্ষ 
    23rd Mar 2023 10:12 am  |  অনলাইন সংস্করণ

    পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়-১ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

    আনোয়ার সাদাত সম্রাট রাজনৈতিক পরিবার থেকে উঠে এসেছে। তার পিতা মরহুম নুরল ইসলাম নুরু জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেব দায়িত্ব পালন করেছে।।দলের দু:সময়ে পঞ্চগড় আওয়ামী লীগকে শক্তিশালী করেছেন।


    তারই সুযোগ্য সন্তান আনোয়ার সাদাত সম্রাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি থেকে পঞ্চগড় সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান,উপজেলা চেয়ারম্যান এবং জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।।তরুণ এই নেতা পঞ্চগড় জেলার জনগণের কাছে খুব প্রিয় মুখ।।জেলার যেকোনো সংকটে সবার আগে আনোয়ার সাদাত সম্রাট মানুষের পাশে এগিয়ে যান।। পাশাপাশি তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দলকে শক্তিশালি করতে কাজ করে যাচ্ছেন। স্থানীয় সূত্রে জানা যায়, আনোয়ার সাদাত সম্রাট ক্লীন ইমেজ ও সততার প্রতীক। পঞ্চগড় জেলায় বেশ জনপ্রিয় তিনি।।তরুন এই নেতা আগামী জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। ইতিমধ্যে তিনি বর্তমান সরকারের উন্নয়ন নিয়ে গ্রামে গঞ্জ,হাট সহ বিভিন্ন স্তরের উঠান বৈঠক করছেন।।স্থানীয় নেতাকর্মীরা চায় আনোয়ার সাদাত সম্রাট পঞ্চগড় -১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে পঞ্চগড় আরো উন্নয়ন হবে,পাশাপাশি স্মার্ট পঞ্চগড় গড়ে তুলবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ