• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ইবিতে ‘অবতরণিকা’ উৎসবে মারামারির ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন 

     বার্তা কক্ষ 
    22nd Mar 2023 5:23 pm  |  অনলাইন সংস্করণ

    ইবি প্রতিনিধি:  ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের ব্যাচ-ডের ‘অবতরণিকা’ উৎসবে মারামারির ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সহকারী প্রক্টর অধ্যাপক ড. মুর্শীদ আলমকে আহবায়ক ও সহকারী নিরাপত্তা কর্মকর্তা তোফাজ্জেল হোসেনকে সদস্য-সচিব করা হয়েছে। কমিটির অন্য সদস্য হলেন সহকারী প্রক্টর সাজ্জাদুর রহমান টিটু। কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে ঘটনার তদন্তপূর্বক চূড়ান্ত প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে।

    বুধবার (২২ মার্চ) প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

    জানা যায়, গত বৃহস্পতিবার (১৬ মার্চ) ২০২০-২১ শিক্ষাবর্ষের ব্যাচ ভিত্তিক অনুষ্ঠান ‘অবতরণিকা’ উৎসবে টি-শার্ট বিতরণ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়। পরে আহতদের পক্ষ থেকে অতর্কিত হামলার অভিযোগ করে লিখিত অভিযোগ দেওয়া হয়। পরবর্তীতে আহতদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দেন হামলার অভিযোগ উঠা কয়েকজন। এছাড়াও আয়োজকদের কয়েকজনের পক্ষ থেকে নানা বিশৃঙ্খলার অভিযোগ করে পৃথক আরেকটি অভিযোগ দেওয়া হয়।

    এ বিষয়ে কমিটির সদস্য সহকারী প্রক্টর সাজ্জাদুর রহমান টিটু বলেন, তদন্ত কমিটি গঠনের বিষয়ে শুনেছি। ক্যাম্পাসের বাহিরে থাকায় চিঠি হাতে পাইনি। তবে চিঠি হাতে পেলে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

    এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে প্রক্টর ও ছাত্র উপদেষ্টা বরাবর পাল্টা-পাল্টি লিখিত অভিযোগ দেয় দুই পক্ষ। এছাড়া আয়োজকদের পক্ষ থেকে বিভিন্ন অভিযোগ তুলে আরেকটি লিখিত অভিযোগ দেওয়া হয়। যার ফলশ্রুতিতে ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে প্রক্টরের কার্যালয় থেকে বিজ্ঞপ্তি দেওয়া হয়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ