• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • নোবিপ্রবির হলের ছাদ থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

     বার্তা কক্ষ 
    21st Mar 2023 8:40 pm  |  অনলাইন সংস্করণ

    নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপ্রশি মারমা (২২) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ মার্চ) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার মরদেহ দেখার পর প্রশাসনকে খবর দেন শিক্ষার্থীরা।

    জানা যায়, আপ্রশি মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বান্দরবান জেলায়। তিনি বিশ্বিবদ্যালয়ের ভাষা শহীদ আব্দুস সালাম হলের ২১২ নম্বর কক্ষে থাকতেন।

    আপ্রশি মারমা আত্মহত্যা করেছেন নাকি অন্যকোন কারণে মারা গেছেন প্রাথমিকভাবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে ঝুলন্ত অবস্থায় তার পায়ের জুতা এবং চশমা ঠিক জায়গায় ছিল বলে জানান প্রতক্ষ্যদর্শীরা। আত্মহত্যা নাকি অন্যকোনো কারণে মৃত্যু হয়েছে কি-না বিষয়টি তদন্তের দাবি শিক্ষার্থীদের।

    আপ্রশি মারমার কক্ষে থাকেন নিজাম উদ্দিন। তিনি বলেন, আপরশি মারমা প্রায়ই মালেক উকিল হলে খাবার খেতে যেত। সেখানে তার বন্ধু ও বড়ভাইদের সাথে সময় কাটাতেন তিনি। তবে এমন ঘটনা কীভাবে ঘটেছে সে ব্যাপারে কিছুই বলতে পারেননি তিনি।

    বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়েই আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি এবং তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। ঘটনাস্থলে পুলিশের স্পেশাল টিম, পিবিআইয়ের টিম এসেছেন এবং সুরতহালের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ