• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • নাটোর -১ আসনে আব্দুল কুদ্দুসের এমপি প্রার্থী ঘোষণা 

     বার্তা কক্ষ 
    20th Mar 2023 11:21 pm  |  অনলাইন সংস্করণ

    লালপুর (নাটোর) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও দয়ারামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস নিজেকে এই আসনের প্রার্থী হিসেবে ঘোষনা করেছেন।

    রোববার (১৯ মার্চ ২০২৩) বিকালে দয়ারামপুর থেকে মোটরসাইকেল শোভাযাত্রা শেষে ওয়ালিয়া ট্রাফিক মোড়ে এক সংবাদ সম্মেলনে তিনি তার প্রার্থীতা ঘোষনা করেন।

    সংবাদ সম্মেলনে বলেন, তিনি জানান নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনে সবাই একজন আদর্শ ও যোগ্য প্রার্থী চায়। সেই হিসেবে তিনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে তুলে ধরে জানান, দল তাকে মনোনয়ন দিলে আগামী দিনে লালপুর-বাগাতিপাড়াকে আধুনিক, ডিজিটাল ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন।

    এমপি প্রার্থী হিসাবে জানান দিতে কয়েক’শ মোটরসাইকেল ও ট্রাক নিয়ে লালপুর- বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে শোভাযাত্রা করে।

    তিনি আরও জানান আমি নাটোর জেলার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলাম ও বাগাতিপাড়া উপজেলার পরপর দুইবার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছি,সে হিসেবে আমি নাটোর-১ আসনে এমপি প্রার্থী হিসাবে দলের কাছে মনোনয়ন চাচ্ছি। আমি যদি নমিনেশন পায় তাহলে স্মার্ট বাংলাদেশ গড়তে সচেষ্ট থাকবো।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ