• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • বাকৃবিতে বঙ্গবন্ধু স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ 

     বার্তা কক্ষ 
    18th Mar 2023 3:33 pm  |  অনলাইন সংস্করণ

    রায়হান আবিদ, বাকৃবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষিবিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বঙ্গবন্ধু স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হিসেবে টিম শেখ রাসেল একাদশ ও রানার্স আপ হিসেবে টিম তাজউদ্দীন আহমেদ একাদশ পুরষ্কৃত হয়েছে।

    শুক্রবার (১৭মার্চ) রাত সাড়ে ৯ টায় প্রতিযোগিতার এই পুরস্কার বিতরণের আয়োজন করেন হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল প্রশাসন ও হলের ছাত্রলীগের নেতাকর্মীরা।

    এ সময় সোহরাওয়ার্দী হলের শিক্ষার্থীদের পড়াশোনার জন্য ছাত্রলীগের তিনজন শহীদ শওকত, ওয়ালী ও মোহসীন এর নামে “শওকত-ওয়ালী-মোহসীন স্মৃতি পাঠাগার ” এর উদ্বোধন করেন বাকৃবি উপাচার্য।

    এছাড়া সোহরাওয়ার্দী হল ছাত্রলীগের উদ্যোগে হলের আবাসিক অসচ্ছল শিক্ষার্থীদের দৈনন্দিন ব্যবহারের জন্য বিনামূল্যে সাইকেল সার্ভিস “জয় বাংলা বাই-সাইকেল সার্ভিস” ও একটি নতুন সাইকেল গ্যারাজ উদ্বোধন করেন উপাচার্য ।
    সাইকেল গ্যারাজটি থেকে শিক্ষার্থীরা নিজের নাম ও আইডি লিখে নিজের প্রয়োজন অনুয়ায়ী সাইকেল ব্যবহার করতে পারবে।

    সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ রবিউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। অনুষ্ঠানে পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি শাখা ছাত্রলীগ সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গণতান্ত্রিক শিক্ষক ফোরয়ামের একাংশের সভাপতি অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান, পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আজহারুল ইসলামসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

    ছাত্রলীগ সভাপতি তায়েফুর রহমান বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করে। আজকের জয় বাংলা বাই-সাইকেল সার্ভিস আগামীতে আরো বড় পরিসরে করা হবে। ক্যাম্পাসে নতুন শিক্ষার্থীদের আগমন হচ্ছে। তারা যেন রাগিংয়ের শিকার না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। ক্যাম্পাসকে মাদকমুক্ত রাখতে কাজ করে যাচ্ছে বাকৃবির সকল ছাত্রলীগ নেতাকর্মীরা।

    উপাচার্য বলেন, বাংলাদেশের বিশ্ববিদ্যালয় গুলোর ইতিহাসে জয় বাংলা বাইক সার্ভিসের উদ্যোগ এই প্রথম। এই রকম ছাত্রবান্ধব কার্যক্রম সকল হল গুলোতে নেওয়া দরকার। বাকৃবি ছাত্রলীগের ছাত্রবান্ধব উদ্যোগ অন্যান্য সকল ছাত্রসংগঠনের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ