• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পটুয়াখালীতে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ১০৩ জন্মবার্ষিকী পালিত 

     বার্তা কক্ষ 
    17th Mar 2023 9:31 pm  |  অনলাইন সংস্করণ

    এস.এম.সোহান, পটুয়াখালী প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

    শুক্রবার (১৭ মার্চ) সকাল ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ( বঙ্গবন্ধুর ম্যুরাল) পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম,পটুয়াখালী-০১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাড. শাহজাহান মিয়া,সংরক্ষিত মহিলা সাংসদ অধ্যাপিকা কাজী কানিজ সুলতান হেলেন, পুলিশ সুপার সাইদুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. হাফিজুর রহমান পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, এ্যাড গোলাম সরোয়ারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগ,মহিলালীগ,স্বেচ্ছাসেবকলীগ, বিভিন্ন সামাজিক সংগঠন, সরকারি বিভিন্ন দফতরের প্রধানগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ( বঙ্গবন্ধুর ম্যুরাল) পুষ্পস্তবক অর্পণ করেন।

    এছাড়া সকাল ৯ টায় সরকারি শিশু পরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের কেক কাটা হয়। সকাল ১০ টায় ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাদ জুমা মসজিদে মসজিদে দোয়া ও সুবিধাজনক সময় মন্দির, গীর্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা, দুপুর দেড়টায় হাসপাতাল, জেল খানা, এতিমখানা, সরকারি শিশু পরিবার ও বৃদ্ধাশ্রমে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। বিকাল ৩ টায় ডিসি মঞ্চে বঙ্গবন্ধুর জীবনী ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক ডকুমেন্টারী প্রদর্শন এবং বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষন প্রচার, বিকাল ৪ টায় ডিসি মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা এবং বিকাল সাড়ে ৫ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    এছাড়া ১৬ মার্চ বেলা ১১ টায় শিশু একাডেমীতে চিত্রাঙ্কন, আবৃত্তি ও বঙ্গবন্ধু বিষয়ক সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা থেকে গুরুত্বপূর্ণ সরকারি,আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত এবং বেসরকারি ভবন, স্থাপনা সমূহে আলোকসজ্জা করা হয়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ