• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • সড়ক দুর্ঘটনায় রাবি শিক্ষার্থী নিহত! 

     বার্তা কক্ষ 
    19th Feb 2023 8:47 pm  |  অনলাইন সংস্করণ

    রাবি প্রতিনিধি; ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে রাজশাহী বিশ্বিদ্যালয়ের (রাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) এক ছাত্র নিহত হয়েছেন। এ সময় সঙ্গে থাকা আরও দুজন আহত হয়েছেন।

    রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নগরীর গোদাগাড়ী থানার দেওয়াপাড়া ইউনিয়নের চাপাল নামক এলাকায় রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জগামী হাইওয়ে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর।

    নিহত শিক্ষার্থীর নাম আবু সায়েদ ওসামা। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাসা রাজশাহী জেলার চন্দ্রিমা থানার মেহেরচন্ডী গ্রামে। তার বাবার নাম আব্দুস সালাম।

    দুর্ঘটনায় আহত অপর দুজন হলেন- মো. আলীম ইসলাম (২২) ও মো. সাগর (২৮)।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ওসামাসহ তার দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে রাজবাড়ীহাট যাওয়ার পথে ট্রাক ওভারটেক করার সময় চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক মো. ওসামাসহ তার দুই বন্ধুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় ওসমার মৃত্যু হয়। তার মরদেহ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে।

    এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আমরা খবর পেয়ে রামেকে যোগাযোগ করি এবং দ্রুত সময়ে চিকিৎসার ব্যবস্থা করি। বেলা ৪টায় কর্তব্যরত চিকিৎসক ওসামাকে মৃত ঘোষণা করে। ফলে আমরা ওই ছাত্রের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

    এ বিষয়ে গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মুঠোফোনে বলেন, আজ বিকেলে রাজশাহী থেকে ছেড়ে আসা মোটরসাইকেলটি একটি ট্রাককে ওভারটেক করার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ওপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন আহত হন। পরে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদ ওসামাকে মৃত ঘোষণা করেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    February 2023
    M T W T F S S
     12345
    6789101112
    13141516171819
    20212223242526
    2728