• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ঠাকুরগাঁওয়ে বিজিবি’র শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন  ও শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ! 

     বার্তা কক্ষ 
    04th Jan 2023 7:41 pm  |  অনলাইন সংস্করণ

    আরিফ মাহমুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
    ঠাকুরগাঁওয়ে বিজিবি’র শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন  ও শীতার্তের মাঝে  শীতবস্ত্র বিতরণ করা হয়।

    বুধবার রাণীশংকৈল উপজেলার গোগর ঈদগাঁহ মাঠে কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি বিজিবি’র রংপুর রিজিওন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, বিএসপি, বিজিওএম, পিএসসি। পরে উপজেলার বড় গড়গাঁও এলাকায় বিজিবি সদস্যদের শীতকালীন প্রশিক্ষণ সরেজমিনে পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

    ঠাকুরগাঁও বিজিবি’র আয়োজনে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রধান অতিথি বিজিবি’র রংপুর রিজিওন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, বিএসপি, বিজিওএম, পিএসসি। বিশেষ অতিথি বিজিবি’র ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল সোহরাব হোসেন, পিএসসি, ৫০ বিজিবি ও শীতকালীন ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল এ এম জাহিদ পারভেজ, রংপুর রিজিওনের পরিচালক (অপারেশন) লে. কর্ণেল সালাউদ্দিন নয়ন, পিএসসি, ৫৬ বজিবির পরিচালক লে. কর্ণেল আসাদুজ্জামান হাকিম, শীতকালীন ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর আশিক সিদ্দিকি, ৫০ বিজিবির সহকারী পরিচালক মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।

    এ সময় বিজিবির পক্ষ থেকে জেলার রাণীশংকৈল ও পীরগঞ্জ উপজেলার ৩ শতাধিক শীতার্ত অসহায় ও দুস্থদের মাঝে শিতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন অতিথিরা। অনুষ্ঠানে বিজিবির উর্দ্ধতন কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

    পরিশেষে শীতকালীন প্রশিক্ষণে অংশগ্রহনকারী সকল সদস্যদের সাথে কথা বলেন বিজিবির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। পেশাগত উৎকর্ষতার পাশাপাশি বিভিন্ন ধরনে প্রশিক্ষণ অত্যন্ত গরুত্বপুর্ন উল্লেখ করে শীতকালীন প্রশিক্ষণের মাধ্যমে বিজিবি সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন অভিযানিক, প্রশাসনিক এবং সাংগঠনিক সমন্বয় নিশ্চিত করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বিজিবি’র উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    January 2023
    M T W T F S S
     1
    2345678
    9101112131415
    16171819202122
    23242526272829
    3031