• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • প্রতিদিনের বাংলাদেশ’ পত্রিকার উদ্বোধন! 

     বার্তা কক্ষ 
    26th Dec 2022 12:13 am  |  অনলাইন সংস্করণ

    রংধনু গ্রুপের প্রকাশিতব্য বাংলা দৈনিক ‘প্রতিদিনের বাংলাদেশ’ আনুষ্ঠানিক আত্মপ্রকাশ করতে যাচ্ছে আগামী ৮ জানুয়ারি। এ উপলক্ষে আজ রোববার সন্ধ্যায় হোটেল র‌্যাডিসনে আয়োজিত সুধী সমাবেশে বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

    পত্রিকাটির প্রকাশনাকে স্বাগত জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের শুভেচ্ছা বাণী পাঠ করে শোনানো হয়।

    বাণীতে রাষ্ট্রপতি বলেন, ‘গণমাধ্যমকে বলা হয় রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। গণতন্ত্রের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং শোষণমুক্ত সমাজ বিনির্মাণে সংবাদপত্র ও সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। নিরাপদ ও মুক্ত গণমাধ্যম গণতন্ত্রকে সুসংহত করে। গণমাধ্যমের নিরপেক্ষতা ও স্বকীয়তা বজায় রাখতে সরকারের পাশাপাশি গণমাধ্যমের মালিক, সংবাদকর্মীসহ সংশ্লিষ্ট সবার দায়িত্বশীল ভূমিকা একান্ত প্রয়োজন।’

    রোববার কেক কাটার মাধ্যমে প্রতিদিনের বাংলাদেশের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়।
    মেট্রোরেলের প্রথম টিকিট কাটবেন প্রধানমন্ত্রী
    মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ‘প্রতিদিনের বাংলাদেশ’ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মানসম্পন্ন প্রকাশনার মাধ্যমে জনগণের সঠিক তথ্যপ্রাপ্তিতে সহায়ক ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

    কেক কাটার মাধ্যমে প্রতিদিনের বাংলাদেশের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। এতে অংশ নেন দেশের গুরুত্বপূর্ণ মন্ত্রী, শীর্ষস্থানীয় রাজনীতিবিদ, বিশিষ্ট শিল্পী-সাহিত্যিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্টজন।

    তাদের মধ্যে ছিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আব্দুল মঈন খান, সহসভাপতি আব্দুল আউয়াল মিন্টু ও শওকত মাহমুদ, সহআন্তর্জাতিকবিষয়ক সম্পাদক রুমিন ফারহানা, বিএনপি মিডিয়া সেল প্রধান জহির উদ্দিন স্বপন, সহতথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী ও বিএনপি মিডিয়া সেল সদস্য শায়রুল কবির খান।

    এ ছাড়া ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় পার্টির সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গা, কথাশিল্পী আনোয়ারা সৈয়দ হক, বিএফইউজের একাংশের সভাপতি এম. আবদুল্লাহ, মহাসচিব নুরুল আমিন রুকন এবং ডিইউজে সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ। এ সময় তাদের অনেকেই পত্রিকাটিকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পত্রিকাটির সম্পাদক মুস্তাফিজ শফি, রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ মো. রফিকুল ইসলাম এবং পত্রিকাটির প্রকাশক ও রংধনু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাউসার আহমেদ অপু। তারা বলেন, প্রতিদিনের বাংলাদেশ হবে নতুন সময়ের ভিন্ন ধারার দৈনিক। এটি হবে প্রিন্ট, অনলাইন ও ডিজিটাল মাধ্যমের সমন্বয়ে একটি মাল্টিমিডিয়া দৈনিক।

    মুস্তাফিজ শফির লেখা এবং বেলাল খানের সুর ও সংগীতায়োজনে ‘আমরা বলতে এসেছি বলব, লিখতে এসেছি লিখব’ থিম সং গাওয়ার মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান। ছিল নৈশভোজের আয়োজন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চিত্রতারকা ফেরদৌস ও পূর্ণিমা।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    December 2022
    M T W T F S S
     1234
    567891011
    12131415161718
    19202122232425
    262728293031