• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • আইআইএইচএম ঢাকায় গ্লোবাল হসপিটালিটি পার্টনারশিপ ইভেন্টের আয়োজন করবে 

     বার্তা কক্ষ 
    25th May 2024 7:42 pm  |  অনলাইন সংস্করণ

    ভারতের নেতৃস্থানীয় হসপিটালিটি ম্যানেজমেন্ট কলেজ ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট (আইআইএইচএম) এবং ঢাকার ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট (এনএইচটিটিআই) এর সহযোগিতায় একটি গ্লোবাল হসপিটালিটি পার্টনারশিপ ইভেন্ট আয়োজন হয়েছে। ইতোমধ্যে ভারতের আইআইএইচএম এবং বাংলাদেশের এনএইচটিটিআই-এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। যার লক্ষ্য দুই দেশের মধ্যে অংশীদারিত্বের লক্ষ্যগুলিকে শক্তিশালী করা।

    শনিবার(২৫ মে) আইআইএইচএম কর্তৃক পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

    এই সমঝোতা স্মারকে আইআইএইচএম এর হয়ে প্রতিনিধিত্ব করেন মিসেস মালবিকা ব্যানার্জি, হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং, আর এনএইচটিটিআই-এর ফুড এন্ড বেভারেজ প্রোডাকশন বিভাগের বিভাগীয় প্রধান শেফ জাহেদা বেগম৷

    ইভেন্টটি আতিথেয়তার মাধ্যমে হোটেল শিল্পের সমস্ত স্টেকহোল্ডারকে স্বাগত জানায়, যার মধ্যে ব্যবসায়িক সমিতি, কলেজ এবং বিশ্ববিদ্যালয় রয়েছে। এটি ভারত ও বাংলাদেশের মধ্যে হসপিটালিটি শিক্ষা এবং ব্যবসায় অংশীদারিত্বের সুযোগ প্রদর্শনের একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। আগ্রহী দলগুলিকে এই সহযোগিতার সুবিধাগুলি সর্বাধিক করার জন্য আলোচনা এবং প্রস্তাবের জন্য নিম্নস্বাক্ষরকারীদের সাথে যোগাযোগ করতে উৎসাহিত করা হয়৷

    মিসেস মালবিকা ব্যানার্জি বলেন,
    “আমরা বাংলাদেশ এবং এর জনগণের সাথে অংশীদারিত্ব করে অত্যন্ত উচ্ছ্বাসিত এবং দুই দেশ এবং তাদের জনগণের মধ্যে অর্থপূর্ণ সহযোগিতার জন্য উন্মুখ থাকব,”

    উল্লেখ্য, আইআইএইচএম ভারতে এবং বিদেশে ১১টি অন্যান্য অত্যাধুনিক ক্যাম্পাস সহ ভারতের কলকাতার একটি বিস্তৃত গ্লোবাল ক্যাম্পাস নিয়ে গর্ব করে। যা প্রিমিয়ার হসপিটালিটি ম্যানেজমেন্টের শিক্ষা প্রদানের জন্য বিখ্যাত। আইআইএইচএম আন্তর্জাতিক সম্পত্তিতে ১০০% নিয়োগের নিশ্চয়তা দেয়। আইআইএইচএম বিশ্বের বৃহত্তম রন্ধনসম্পর্কীয় ইভেন্ট, ইয়াং শেফ অলিম্পিয়াড আয়োজনের জন্যও পরিচিত, যেটিতে বাংলাদেশ গত ১০ বছর ধরে এনএইচটিটিআই এর মাধ্যমে ঢাকার শেফ গুরু জাহেদা বেগমের মেন্টরশিপে অংশগ্রহণ করছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ