• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • জয়পুরহাটে নানা আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত 

     বার্তা কক্ষ 
    12th May 2024 5:53 pm  |  অনলাইন সংস্করণ

    জয়পুরহাট প্রতিনিধি: “আমাদের নার্স, আমাদের ভবিষ্যত, অর্থনৈতিক শক্তি, নার্সিং সেবার ভিত্তি” এই প্রতিপাদ্য কে নিয়ে “নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাট” এর উদ্যোগে জমকালো আয়োজনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জয়পুরহাটে আন্তর্জাতিক নার্সেস দিবস ২০২৪ পালিত হয়েছে।

    আধুনিক নার্সিং সেবার অগ্রদূত ফ্লোরেন্স নাইটিঙ্গেলের ২০৪ তম জন্মদিনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত হয়, যিনি আধুনিক নার্সিংয়ের পথপ্রদর্শক হিসেবে পরিচিত।

    রবিবার সকালে নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাট এর নার্সিং ইন্সট্রাক্টর ইনচার্জ মোছাঃ আকলিমা খাতুন এর নেতৃত্বে একটি র‍্যালি আধুনিক জেলা হাসপাতাল চত্বর থেকে শুরু হয়ে জয়পুরহাট শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাটের কনফারেন্স রুমে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    র‍্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জয়পুরহাট সিভিল সার্জন ডা. মুহা: রুহুল আমিন,২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সরদার রাশেদ মোবারক, আরএমও
    ডাঃ মোঃ শহীদ হোসেন সহ নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাট এর সকল নার্সিং ইন্সট্রাক্টর ও সকল বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

    “নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাট”- এর নার্সিং ইন্সট্রাক্টর ইনচার্জ মোছাঃ আকলিমা খাতুন বলেন আন্তর্জাতিক নার্সেস দিবস সারা বিশ্বের ন্যায় আমাদের জয়পুরহাটে ও যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। এ উপলক্ষে নার্সিং ইনস্টিটিউটের সকল নার্সিং ইন্সট্রাক্টর ও সকল বর্ষের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সফল ভাবে নার্সেস দিবস পালিত হচ্ছে । ভবিষ্যৎতে সকলের সহযোগিতায় এই রকম আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ