• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • আমতলীতে জমি নিয়ে বিরোধের জেরে হাতের কব্জি বিচ্ছিন্ন 

     বার্তা কক্ষ 
    07th Apr 2024 8:38 pm  |  অনলাইন সংস্করণ
    • আল জাবের, আমতলী (বরগুনা) প্রতিনিধি

    বরগুনার আমতলীর তারিকাটা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে লিটন খান(৩৫)নামে একজনের কব্জি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ। ঘটনা ঘটেছে রবিবার ভোররাতে। গুরতর আহত লিটন খানেকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারী ওয়াজেদ আলী মোল্লাকে স্থানীয়র আটক করে পুলিশে সোপর্দ করেছে।

    জানা গেছে,আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের দুলাল খানের ছেলে লিটন খানের (৩৫)এর সাথে একই গ্রামের তোজক আলী মোল্লার ছেলে ওয়াজে আলী মোল্লার সাথে ১ একর জমি নিয়ে ৪-৫ বছর ধরে বিরোধ চলে আসছে। একাধিক বার সালিস বৈঠকও হয়েছে।

    তারপরও মিমাংসা হয়নি। রবিবার রাতে লিটন খান নিজ গ্রামের মসজিদে শবে কদরের নামাজ পরতে যান। সেখান থেকে নামাজ পড়া শেষে রাত সাড়ে ৩ টার সময় বাড়িতে ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ওয়াজেদ আলী মোল্লা ৫/৬ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা করেন। হামলার সময় ধারালো রামদা দিয়ে কুপিয়ে লিটন খানের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেন।

    এসময় তাদের এলাপাথারি রামদার কোপে বাম হাত, ডান কান ও পিঠে রক্তাত্ব জখম হয়। রামদার কোপে ডান কানও অর্ধেক পরিমান বিচ্ছিন্ন হয়ে যায় বলে জানান স্বজনরা। হামলার সময় লিটন খানের ডাক চিৎকার শুনে স্বজনরা এগিয়ে আসলে ওয়াজেদ আলী মোল্লাসহ হামলা কারীরা পালিয়ে যাওয়ায় চেষ্টা করে এসময় স্থানীয় মানুষের সহযোগিতায় হামলার মুল হোতা ওয়াজেদ আলী মোল্লাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। অন্যরা পালিয়ে যায়। হামলায় আহত লিটন খান বলেন, রবিবার রাত সাড়ে ৩ টার সময় আমি কদরের নামজ পড়া শেষ করে বাড়ি ফিরছিলাম। এসময় ওয়াজেদ আলী মোল্লার নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী বাহিনী আমার পথ আগলে কোপাতে থাকে। কোপানোর এক পর্যায়ে তারা আমার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে। এবং ডান কান কেটে ফেলে।

    এছাড়া শরীরের সব জায়গায় কুপিয়ে গুরুতর জখম করে। তিনি আরো বলেন, ওয়াজেদ মোল্লার সাথে আমার ১ একর জমি নিয়ে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে আমার উপর এই সন্ত্রাসী হামলা করে আমার হাত বিচ্ছিন্ন করে। আমি এই ঘটনার বিচার চাই।

    লিটন খানের চাচা মোশারেফ হোসেন খান বলেন, ওয়াজেদ মোল্লা ৫/৬- জন সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা করে আমার ভাইয়ের ছেলে লিটনকে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্নসহ এলাপাথারি কুপিয়ে গুরুতর জখম করেছে। তিনি আরো বলেন, স্থানীয়দের সহযোগিতায় হামলাকারীকে আটক করে আমরা পুলিশে সোপর্দ করেছি।

    আমতলী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মেহেরিন বলেন, লিটন খানের ডান হাতের কব্জি প্রায়বিচ্ছিন্ন। এছাড়া বাম হাত পিঠ কানসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

    আমতলী থানার অফিসার ইরচার্জ কাজী শাখয়াত হোসেন তপু বলেন, লিটন খানের উপর হামলাকারী ওয়াজেদ আলী মোল্লাকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। এঘটনার সাথে জড়িত অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ