• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • তাজপুর ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল 

     বার্তা কক্ষ 
    11th Mar 2024 6:22 pm  |  অনলাইন সংস্করণ

    ওসমানীনগর প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে এবং আবেগঘন পরিবেশে সিলেটের ওসমানীনগরে ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী উপলক্ষে বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ মার্চ) উপজেলার তাজপুর ডিগ্রি কলেজের আয়োজনে কলেজ হলরুমে আয়োজিত সংবর্ধনা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি।

    কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রানকান্ত দাসের সভাপতিত্বে ও ইংরেজি বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক মোঃ আবুল খায়ের এবং সমাজকর্ম বিভাগের প্রভাষক মো: আমিনুল ইসলাম রাসেলের যৌথ পরিচালনায় অনুষ্টানে বক্তারা বলেন,তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। শিক্ষাজীবনের একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা হচ্ছে এইচএসসি পরীক্ষা। এই পরীক্ষায় পাশ করে তোমরা উচ্চ শিক্ষার জন্য বিশ্ববিদ্যালয় জীবনে পদার্পণ করবে। প্রতিষ্ঠালগ্ন থেকে তাজপুর ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা আশানুরূপ ফলাফল করে ওসমানী নগরের অনেক সুনাম অর্জন করে এসেছে। আশা করছি তোমরাও ভালো ফলাফল করে কলেজের সুনাম অক্ষুণ্ণ রাখবে।” এছাড়াও শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের আদর্শ লালন করে উচ্চশিক্ষা অর্জন করে দেশ গড়ার কাজে নিজেদেরকে নিয়োজিত রাখার আহবান জানান ।

    বক্তব্য দেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দাল মিয়া,সেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মাসুদ করিম,গণিত বিভাগের প্রভাষক সুশান্ত দেবনাথ, জ্যেষ্ঠ প্রভাষক মো: খসরুজ্জামান,উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুবায়ের আমিন,ডিগ্রি তৃতীয় বর্ষের শিক্ষার্থী হাম্মাদ আল হাসান,সালেহ আহমদ, অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী সালমান আহমদ,ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাহিম আহমদ,ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী এমরান হোসেন রনি,দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সৈয়দ ইব্রাহিম আলী,শেখ জুম্মান আহমদ,মাহবুবুর রহমান ইমন প্রমুখ।

    অনুষ্ঠানে একাদশ শ্রেণীর মেধাভিত্তিক পরীক্ষায় ১ম,২য় ও ৩য় স্থান অজর্নকারী ১৪ শিক্ষার্থীকে পুরস্কার বিতরণ করা হয়।

    অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফিজ মাওলানা শমাীম আহমদ ও দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা আশিক মিয়া।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ