• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ সমিতি ইউকের উদ্যোগে ফ্রি চক্ষুশিবির 

     বার্তা কক্ষ 
    26th Feb 2024 7:11 pm  |  অনলাইন সংস্করণ

    ওসমানীনগর প্রতিনিধি: দরিদ্র নিপিড়িত মানুষের দৃষ্টি শক্তি সমুন্নত রাখার লক্ষে সিলেটের ওসমানীনগরে গরীব অসহায় চক্ষু রোগীদের জন্য বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে।

    গত রোববার সকাল ১০টায় উপজেলার দয়ামীর ইউপির দয়ামীরস্থ ওসমানীন স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘরে প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতি ইউকের আয়োজনে ফ্রি চক্ষু শিবিরের আয়োজন করা হয়।

    প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতি ইউকের সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার জুয়েল আহমদ নুরের সঞ্চালনায় চক্ষু শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি। বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনা মিয়া, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য আবদাল মিয়া, দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটি এম ফখর উদ্দিন, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরয়িা, পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, পল্লী বিদ্যুতের ডিজিএম নাঈমুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সহ-সভাপতি মাহমদ আলী।

    অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওসমানীন স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘরের পরিচালনা কমিটির সভাপতি আওয়ামীলীগ নেতা জুবায়ের আহমদ শাহিন ভিপি, জেলা যুবলীগের সদস্য সুহেল আহমদ জুবেল, প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতি ইউকের সাবেক সাধারণ সম্পাদক হিফজুর রহমান, প্রবাসী বোয়ালজুর ইউনিয়ন ডেভলাপমেন্ট ট্রাষ্ট ইউকের সভাপতি মোতাহির আলী সুহেল, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, সেবুল আহমদ, ফারুক মিয়া, শামীম আহমদ চৌধুরী ও নূর উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলায়াত করেন আব্দুস সামাদ জাহেদ।
    ভার্ড চক্ষু হাসপাতালের সহযোগীতায় চক্ষু শিবিরে সমিতির পক্ষ থেকে ৫ শতাধিক চক্ষু রোগীদের মধ্যে বিনামূল্যে ব্যবস্থাপত্র ঔষধ চশমা প্রদান করা হয় এবং ৫০ জন ছানী রোগীকে বাছাই করে ছানী অপারেশনের ব্যবস্থা করা হয়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    February 2024
    M T W T F S S
     1234
    567891011
    12131415161718
    19202122232425
    26272829