• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পিপিআইতে জাতির পিতা বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন 

     বার্তা কক্ষ 
    17th Mar 2023 2:49 pm  |  অনলাইন সংস্করণ

    এস.এম.সোহান, স্টাফ রিপোর্টার: পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ পালিত হয়েছে।

    শুক্রবার (১৭ মার্চ)প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের মধ্যদিয়ে জন্মদিন পালনের কার্যক্রম সূচনা করেন পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ মো: মোস্তাফিজুর রহমান খান।

    সকাল ৭ টা ৩০ মিনিটে পিপিআই প্রশাসনিক ভবনের সামনে অবস্থিত পতাকা স্টান্ডে জাতীয় সঙ্গীত পরিবেশন এর তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করেন ইনিস্টিউটের অধ্যক্ষ ।

    সকাল ৭টা ৪৫ মিনিটে পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট এর প্রশাসনিক ভবনের সামনে থেকে আনন্দ র‌্যালি শুরু হয়। আনন্দ র‌্যালি টি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট এর সামনে এসে শেষ হয়।

    পরে মোঃ জহিরুল ইসলাম( চিফ ইনস্ট্রাক্টর, ননটেক,পিপিআই )এর সভাপতিত্বে এ্যাসেম্বলী হল রুমে আলোচনা সভা ও দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে- বঙ্গবন্ধুর ঐহিহাসিক ৭ মার্চের ভাষণ উপস্থাপন, শিক্ষার্থীদের বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কিত রচনা প্রতিযোগিতা, শিক্ষার্থীদের নান্দনিক হাতের লেখা প্রতিযোগিতা, প্রতিবন্ধী শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক পুস্তক ও ডকুমেন্টারি প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপিআই এর অধ্যক্ষ মো: মোস্তাফিজুর রহমান খান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী মো:এনামুল হক (চিফ ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান ইলেকট্রিক্যাল) সহ উপস্থিত ছিলেন সকল ডিপার্টমেন্ট এর শিক্ষক ও ছাত্র ছাত্রী ।

    এ সময় শিক্ষার্থীদের মাঝে —‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন’ প্রতিপাদ্য নিয়ে বক্তব্য প্রদান করেন অতিথিবৃন্দ ।

    পরে মিলাদ ও বিশেষ প্রার্থনা  এবং প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ