• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পটুয়াখালী মির্জাগঞ্জে চেয়ারম্যান প্রার্থী-সমর্থকদের ওপর হামলা, ইউপি সদস্য সহ আহত ৪ 

     বার্তা কক্ষ 
    08th Jun 2024 4:54 pm  |  অনলাইন সংস্করণ

    এস.এম.সোহান, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদ-প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবু বকর সিদ্দিকী সহ তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম জুয়েলের সমর্থকদের বিরুদ্ধে।

    শুক্রবার(০৭ জুন) রাত সাড়ে দশ টার দিকে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের কলাগাছিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

    সংঘর্ষের পর রাতেই নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঘোড়া প্রতীকের প্রার্থী মো. জহিরুল ইসলামকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল হাই।
    এ ছাড়া ঘটনাস্থল থেকে ১৫টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
    আহতদের মধ্যে মো. রতন গোলদার, সরোয়ার হোসেন ও সোহাগ মৃধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

    স্থানীয়রা জানান, সুবিদখালী বাজারে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিকীর শেষ জনসভার আয়োজন করা হয়। জনসভা শেষে ফেরার পথে আবু বকর সিদ্দিকীর সমর্থকের ওপর হামলা চালায় প্রতিপক্ষের সমর্থকরা।

    এ বিষয়ে আবু বকর সিদ্দিকী বলেন, আমার সমর্থকদের ওপর হামলা ও মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষের সমর্থকরা আমার ওপরও হামলা চালায়। আমার গাড়ি ভাঙচুর করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা লোক পাঠিয়ে আমাকে উদ্ধার করেন।

    অভিযোগ নিয়ে জানতে চাইলে জহিরুল ইসলাম জুয়েল বলেন, আমার কোনো সমর্থক ওই হামলার সঙ্গে জড়িত না। এটা আমার বিরুদ্ধে অপপ্রচার।

    মির্জাগঞ্জ থানার ওসি হাফিজুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930