• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চটলেন প্রিসাইডিং অফিসার 

     বার্তা কক্ষ 
    21st May 2024 11:29 am  |  অনলাইন সংস্করণ

    স্যার না বলায় সাংবাদিকের ওপর চটলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে নীলমণিগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আতিকুর রহমান। এ ছাড়া কেন্দ্রের বাইরে ভোটারদের ভিডিও সংগ্রহের সময় বাধা প্রদান করেন বলে অভিযোগ উঠে।

    মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ৯টার দিকে নীলমণিগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

    ভুক্তভোগী সংবাদকর্মী নাগরিক টেলিভিশন ও জাগো নিউজের চুয়াডাঙ্গা প্রতিনিধি হুসাইন মালিক ঢাকা পোস্টকে বলেন, আমি এই কেন্দ্রের ভোটার। আমি প্রথমে ভোটার হিসেবে ভোট প্রয়োগ করি। এ সময় আমার ক্যামেরাপারসন সাকিব আল হাসান কেন্দ্রের বাইরের ফুটেজ সংগ্রহ করছিলেন। এতে প্রিসাইডিং কর্মকর্তা বাধা প্রদান করেন। পরে আমি সংবাদকর্মী পরিচয় দিয়ে ভাই সম্বোধন করি। এ সময় তাকে স্যার না ডাকায় তিনি চটে যান। এটা দুঃখজনক ঘটনা। এরপর আমি রিটার্নিং অফিসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করি।

    এ বিষয়ে প্রিসাইডিং অফিসার আতিকুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আমি এখন ভোটের কাজ করছি। পরে ফ্রি হলে আপনাকে কল দেব।

    চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা ঢাকা পোস্টকে বলেন, আমরা এ বিষয়টি অবহিত হয়েছি। ওই প্রিসাইডিং অফিসারকে মেসেজ দেওয়া হয়েছে। উনি ভবিষ্যতে এরকম করবেন না।

    প্রসঙ্গত, আজ (২১ মে) সকাল ৮টা থেকে ব্যালট পেপারের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলায় ভোটগ্রহণ চলছে। সদর উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬৩ হাজার ৮৪৯ জন। এর মধ্যে নারী ১ লাখ ৩২ হাজার ৪০৮ ও পুরুষ ১ লাখ ৩১ হাজার ৪৩৭ জন। তৃতীয় লিঙ্গের ভোটার আছেন ৪ জন। এ উপজেলায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৯৯টি।

    অপরদিকে, আলমডাঙ্গা উপজেলায় মোট ভোটার ২ লাখ ৯৫ হাজার ২০২ জন। এর মধ্যে নারী ১ লাখ ৪৬ হাজার ৫৯৫, পুরুষ ১ লাখ ৪৮ হাজার ৬০৫ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার আছেন ২ জন। এ উপজেলায় মোট ভোটকেন্দ্র ১১৮টি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ