• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • জবির দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি নেতৃত্বে আসিফ -সেলিম 

     বার্তা কক্ষ 
    18th May 2024 8:47 pm  |  অনলাইন সংস্করণ

    জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দিনাজপুর জেলার অধ্যায়নরত শিক্ষার্থীদের একমাত্র সংগঠন “দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি, জবি এর আগামী ১ বছরের জন্য আংশিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে সংগঠনটির উপদেষ্টা মন্ডলী এবং সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ।

    ১৭ মে ২০২৪ সংগঠনের সদস্য ও উপদেষ্টা পরিষদের উপস্থিতিতে নির্বাচনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। আগামী ১ বছরের জন্য এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ মোর্শেদ হাসান আসিফ, সাধারণ সম্পাদক মোঃ সেলিম রানা, সহ সভাপতি আতিকুর রহমান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক তাসলিমুল হাসান রাশাদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জিনান। দীর্ঘ ৩ বছর পর দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এই কার্যনির্বাহী কমিটি গঠিত হলো।

    এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি মোঃ মোর্শেদ হাসান আসিফ জানান, দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি, জবি আমাদের প্রাণের সংগঠন। আমরা দিনাজপুর জেলার প্রায় ৪০০ শিক্ষার্থী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত আছি। আমরা সবাই এই সংগঠনে একত্রিত হয়ে সকল শিক্ষার্থীর যে কোন যৌক্তিক প্রয়োজনে এবং সমস্যায় পাশে থাকি। এই সংগঠনে কাজ ই হলো ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষার্থী বান্ধব সেবা প্রদান করা। আমরা চাই জেলা কল্যাণ সমিতির গতানুগতিক কাজের বাইরেও সৃজনশীল কিছু কাজ করতে এটা হতে পারে বিভিন্ন ক্যারিয়ার ওয়ার্কশপ, রিসার্চ ফেয়ার, বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, আইডিয়া শেয়ার সেমিনার ইত্যাদি। সর্বোপরি উপদেষ্টা পরিষদ, এ্যালামনাই এবং সকলের ঐকান্তিক সহযোগিতায় আমাদের এই সংগঠনে সকল সদস্যদের যেকোন পরিস্থিতিতে পাশে থাকবো ইনশাআল্লাহ।

    সংগঠনের উপদেষ্টারা জানান এই সংগঠনে গতিশীলতা বৃদ্ধির জন্য আগামী এক বছর এই কার্যনির্বাহী কমিটি শিক্ষার্থীদের জন্য কাজ করে যাবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ