• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পাঁচবিবিতে চেয়ারম্যান পদে আলোচনায় সর্ব কনিষ্ঠ নারী প্রার্থী শিখা 

     বার্তা কক্ষ 
    15th May 2024 7:12 pm  |  অনলাইন সংস্করণ

    জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় এসেছেন সর্ব কনিষ্ঠ চেয়ারম্যান পদপ্রার্থী সাবেকুন নাহার শিখা।

    আগামী ২১ মে অনুষ্ঠিত  পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সবচেয়ে বেশি জনগণের মাঝে  আলোচনায় এসেছেন ঘোড়া মার্কার প্রার্থী সাবেকুন নাহার শিখা। তিনি ঘোড়া মার্কা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    ইতিমধ্যেই তিনি পাঁচবিবি উপজেলার ৮ টি ইউনিয়ন এবং ১ টি পৌরসভার মানুষের আস্থা অর্জনের পাশাপাশি মানুষের মন জয় করেছেন তিনি । উপজেলার বিভিন্ন গ্রাম,পাড়া, মহল্লায় তিনি মানুষের দারে দারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। মানুষের চাওয়া পাওয়া গুলো তিনি নোট করে রাখছেন। তার প্রচার-প্রচারণায় এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে।

    তিনি চেয়ারম্যান প্রার্থী হওয়ার আগে থেকেই সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। সাধারণ মানুষের জন্য কাজ করে তিনি এলাকায় মানবিক কন্যা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

    সাবেকুন নাহার শিখা বর্তমানে তিনি বে-সরকারি স্বেচ্ছাসেবী সংগঠন শিখা ট্রাস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি পাঁচবিবি পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

    এলাকায় তিনি মানবিক কন্যা ও মহীয়সী নারী হিসেবে পরিচিতি পেয়েছেন। রোজার শুরু থেকেই তিনি গরীব অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছেন। তিনি প্রথম বারের মতো পাঁচবিবি উপজেলায় পবিত্র কুরআন তিলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করেন।এবং সেখানে ১ লক্ষ টাকা পুরষ্কার প্রদান করেন। এছাড়াও পাঁচবিবি উপজেলার বিভিন্ন সামাজিক কাজে তিনি এগিয়ে আসেন। করোনা মহামারীর সময় তিনি গরীব অসহায় মানুষের মাঝে দাড়িয়েছিলেন। পবিত্র ঈদুল আজহার সময় তিনি গরু কোরবানি করে সাধারণ মানুষের মাঝে গোস্ত বিতরণ করেন। সাধারণ মানুষের বিপদে আপদে তিনি পাশে থেকে সহযোগিতা করেন। সকল সামাজিক কাজে তিনি এগিয়ে আসেন।  তার এই উদ্যোগ গুলোকে স্বাগত জানিয়েছেন পাঁচবিবি উপজেলার সাধারণ জনগণ।

    পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী  সাবেকুন নাহার শিখা বলেন,আমি পাঁচবিবি উপজেলার সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি এবং কাজ করতে চাই । আমি ঘোরা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি পাঁচবিবি উপজেলায় সাধারণ মানুষের মেনডেট নিয়ে কাজ করে যাচ্ছি।

    আমি চেয়ারম্যান নির্বাচিত হলে  সকল চেয়ারম্যান এবং মেম্বারদের নিয়ে কমিটি করে বরাদ্দকৃত অর্থ সমানভাবে বন্টন করে এলাকার উন্নয়ন করব। আমি আশা করছি সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত  হবে। আর  সুষ্ঠভাবে ভোট হলে ইনশাআল্লাহ আমি বিপুল ভোটে জয়লাভ করব।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ