• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ভোলাহাট উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৩ নেতাকে শোকজ 

     বার্তা কক্ষ 
    25th Apr 2024 4:38 pm  |  অনলাইন সংস্করণ
    • শাহাদাত হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

    চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলারয় দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির তিন নেতাকে শোকজ করা হয়েছে।

    বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তাঁদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

    ওই তিন ব্যক্তি হলেন চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিএরপির এক অংশের আহ্বায়ক, জেলা আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. বাবর আলী বিশ্বাস, চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ারুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কায়সার আহমেদ।

    ওই নোটিশে উল্লেখ করা হয়, গত ১৫ এপ্রিল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নেয়। বিএনপির নেতা হিসেবে আপনি দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করেননি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা দলীয় শৃঙ্খলা পরিপন্থী এবং দলের প্রতি চরম বিশ্বাসঘাতকতা।

    দলের সিদ্ধান্ত উপেক্ষা করে জালিয়াতির নির্বাচনে অংশ নেওয়ার জন্য আপনার বিরুদ্ধে কেন দলের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, যথাযথ কারণ দর্শিয়ে ৪৮ ঘণ্টার মধ্যে লিখিত জবাব দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহোদয় বরাবর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

    কায়সার আহমেদ ও বাবর আলী বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তাঁরা জানান, কেন্দ্রে থেকে নোটিশ পাইনি। আনোয়ারুল ইসলাম বলেন, এখনো আমার কাছে কোন নোটিশ আসেনি, নোটিশ আসলে দেখা যাবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ