• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ফেনীতে টপটেন শো-রুম উদ্বোধনে ক্রিকেটার তামিম ইকবাল 

     বার্তা কক্ষ 
    27th Mar 2024 12:40 pm  |  অনলাইন সংস্করণ
    • ফেনী প্রতিনিধি

    দেশের অন্যতম ব্র্যান্ড টপটেন মার্ট লিমিটেড শো রুম উদ্বোধন করতে ফেনী আসলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল খান। তার সাথে ছিলেন জাতীয় ক্রিকেট দলের তরুণ তারকা অলরাউন্ডার ফেনীর কৃতি সন্তান মোহাম্মদ সাইফুদ্দিন।

    মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কে কাজী প্যালেসে শো রুমটির উদ্বোধন করেন তিনি। এসময় তামিমকে একনজর দেখতে লোকে লোকারণ্য হয়ে উঠে পুরো সড়ক। রাস্তার ১ কি.মি অংশ পর্যন্ত যানযট সৃষ্টি হয়।

    উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তামিম ইকবাল বলেন, দেশের অন্যতম ব্যস্ততম শহর ফেনী এই শহরে এমন একটি ব্র্যান্ড শোরুম উদ্বোধন করতে পেরে নিজেকে আনন্দিত ও গর্বিত মনে করছি। আমি সত্যিকার অর্থে ধরনের ব্র্যান্ডের জিনসপ্যান্ট টি-শাট পছন্দ করি। আশাকরি আশা করি তাদের এই প্রতিষ্ঠানটি ব্যবসায়িকভাবে সফল হবে।

    এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তামিম বলেন, চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফেনীর উপর দিয়ে যেতাম। কিন্তু কখনও ফেনীতে নামা হয়নি। ফেনীর উন্নয়ন দেখে আমি অভিভূত। ফেনী শহরে আসা হয়নি, দেখে খুব ভালো লাগছে। এখানে এসে খুব ভালো লাগছে। দেশের উন্নয়ন হচ্ছে আমরা যদি এভাবে সকল জেলা শহর উন্নয়ন হয় দেশ অনেক এগিয়ে যাবে।

    ভক্তদের উদ্দেশ্য বলেন, আমি দেখা করতে পারিনি এটা খারাপ লাগছে। তবে এটি আল্লাহর রহমত এত মানুষ আমাকে ভালোবাসে৷ কথা বলতে না পারলেও সাইফুদ্দিন এর সাথে আবার আসব।অনুষ্ঠান এর মাধ্যমে সবার সাথে কথা হবে দেখা করে যাব।

    উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ফেনী পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, টপটেন লিমিটেডের পরিচালক সৈয়দ হোসেনসহ কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ