• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ঢাকাস্থ ডামুড্যা ছাত্র কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মাহবুব এবং সম্পাদক আশিক 

     বার্তা কক্ষ 
    07th Mar 2024 7:55 pm  |  অনলাইন সংস্করণ

    ঢাকাস্থ ডামুড্যা ছাত্র কল্যাণ ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি মো.মাহবুব রহমান রাকিব এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় মো.আশিকুর রহমান রিয়াজকে।

    বিশেষ এক সভায় উপদেষ্টা মন্ডলীদের মিটিং এর পরে ঢাকাস্থ ডামুড্যা ছাত্র কল্যাণ ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে পরবর্তী ১ বছরের জন্য সভাপতির দায়িত্ব দেয়া হয় মো.মাহবুব রহমান রাকিব (ঢাকা বিশ্ববিদ্যালয়) এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয় মো.আশিকুর রহমান রিয়াজ (আহসানউল্লাহ ইউনিভার্সিটি) কে।

    সভায় উপদেষ্টা মন্ডলীতে উপস্থিত ছিলেন সাইদুর রহমান উজ্জ্বল, কাউসার আহমেদ রুবেল,মাহবুব রহমান খান মিলন,মেহেদী হাসান শিমুল,এস এম আরিফ হাসান,মো.আশরাফুল আলম রিন্টু।

    আগামী এক বছরের জন্য আংশিক কমিটি করা হয় যাতে সহ সভাপতির দায়িত্ব  পায় আফসানা সাথী (ঢাকা বিশ্ববিদ্যালয়), মোহাম্মদ আলী জয়, নুসরাত জাহান সেতু(ইডেন), কাউসার এরিন(ঢাকা বিশ্ববিদ্যালয়), মোহাম্মদ আল-আমীন, শাহরিয়ার যুবরাজ(আহসানউল্লাহ ইউনিভার্সিটি), হাবিব আদনান রাকিব(জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), শাহিদ হাসান(জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), আব্দুল কাদের মিঠু(জগন্নাথ বিশ্ববিদ্যালয়), ঐশী(ঢাকা বিশ্ববিদ্যালয়)।

    যুগ্ম সাধারণ সম্পাদকের আছেন শাহরিয়ার হাসান , শফিকুল ইসলাম সাকিব, মো.ইব্রাহীম (ঢাকা বিশ্ববিদ্যালয়),  মো.শামীম (সরকারি বাঙলা কলেজ), মো.নাজমুল ইসলাম(ঢাকা বিশ্ববিদ্যালয়)।

    সাংগঠনিক সম্পাদক আছেন হাসান শিকদার, সারোয়ার হোসেন, মোঃ ওমর ফারুক(সরকারি বাঙলা কলেজ), হাসনাত জাহান নিদ্রা(ঢাকা বিশ্ববিদ্যালয়), ফারজানা তাবাসসুম অর্থী।

    দপ্তর সম্পাদক সাব্বির(ঢাকা বিশ্ববিদ্যালয়), প্রচার সম্পাদক মারিয়া নোভা (ইডেন), বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক খালিদ বিন ওয়ালিদ(গ্রীন ইউনিভার্সিটি বাংলাদেশ), উদ্ভাবন উদ্যোক্তা সম্পাদক জাহিদুল ইসলাম জীবন (ইউরোপিয়ান ইউনিভার্সিটি বাংলাদেশ), ক্রিয়া সম্পাদক রবিন শিকদার (কাজী নজরুল সরকারি কলেজ), অর্থ সম্পাদক নিরব আহম্মেদ, ছাত্রী বিষয়ক সম্পাদক সাদিকা মাহমুদ(ঢাকা বিশ্ববিদ্যালয়), আইন সম্পাদক অংকন রায়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ