• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • আমতলী পৌরঃ নির্বাচন সুষ্ঠু ও গ্রহনযোগ্য হবে: নির্বাচন কমিশনার আহসান হাবিব 

     বার্তা কক্ষ 
    05th Mar 2024 10:33 am  |  অনলাইন সংস্করণ

    আল জাবের, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব:) বলেছেন আমতলী পৌরসভার সাধারন নির্বাচন সুষ্ঠু গ্রহনযোগ্য এবং শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হবে।

    ৪ মার্চ সোমবার দুপুরে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য এবং গোয়েন্দা সংস্থার ব্যক্তিবর্গে ও নির্বাচনেপ্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের সাথে মতবিনিয় শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

    তিনি বলেন, এখানে সবচেয়ে বড় চমক হচ্ছে ইভিএমএ পৌরসভার সাধারন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নিয়ে অনেকের অনেক ধারনা থাকতে পারে। তবে আমরা ১২শ’ নির্বাচন ইভিএম নিয়েছি।তার ফলাপল ছিল খুব ভালো। এখানে ইতিবাচক দিক হলো ইভিএমএ নির্বাচনে একজনের ভোট অন্যজনে দিতে পারে না। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, পৌরসভার অভ্যন্তরে বহিরাগতদের ঠেকাতে খুব দ্রুত প্রবেশ ঠেকাতে বিভিন্ন জায়গায় চেকপোষ্ট বসানো হবে বলে তিনি জানান। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে বরগুনায় যে ভাবে শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে তার চেয়েও পৌরসভায় ভালো নির্বাচন অনুষ্ঠিত হবে।

    আগামী শনিবার ৯ মার্চ আমতলী পৌরসভার সাধারন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৯ জন মেয়র পদে, সংরক্ষিত আসনে ৯জন, সাধারন কাউন্সিলর পদে ৩৬ জনসহ মোট ৫৪জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করছেন।

    সেবাবার সকালে ১০টায় আমতলী উপজেলা পরিষদের হল রুমে মতবিনিময় সভায় সভাপত্বি করেন বরগুনার জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) শুভ্রাদাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন অফিস বরিশাল আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা মো. আলাউদ্দিন, বরগুনার পুলিশ সুপার মো. আবদুস ছালাম, বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল হাই আল হাদী ও আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মাদ আশরাফুল আলম।

    বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল হাই আল হাদী জানান, আমতলী পৌরসভার সাধারন নির্বাচন শান্তিপূর্ন সুষ্ঠু ও গ্রহনযোগ্য ভাবে অনুষ্ঠানের জন্য সকল প্রস্ততি গ্রহন করা হয়েছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ