• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • দিনাজপুরে অসহায় ও দরীদ্র মানুষের মাঝে বিজিবির শীতবস্ত্র বিতরণ 

     বার্তা কক্ষ 
    23rd Jan 2024 2:15 pm  |  অনলাইন সংস্করণ

    দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে অসহায় ও দরীদ্র মানুষের মাঝে বিজিবির শীতবস্ত্র বিতরণ করা হয়।

    মঙ্গলবার ২৩ জানুয়ারি সকাল ১১ টায় চলমান তীব্র শীতে বিপর্যস্থ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, দিনাজপুর এবং দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) কর্তৃক শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়।

    দিনাজপুর ব্যাটালিয়নের অধীনস্থ এনায়েতপুর বিওপির দায়িত্বপূর্ন এলাকায় বসবাসরত ৩৫০ জন শীতার্ত, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ১৫০ টি শীতবস্ত্র (কম্বল) এবং বাচ্চাদের জন্য ২০০টি মাফলার ও কানটুপি বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসসি, রিজিয়ন কমান্ডার, উত্তর পশ্চিম রিজিয়ন, রিজিয়ন সদর দপ্তর, রংপুর।

    এ সময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান বলেন, সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি দেশের সীমান্ত সুরক্ষার পাশাপাশি দেশের যে কোনো দূর্যোগ মোকাবেলায় সব সময়ই অসহায় ও বিপদাপন্ন জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে। গত কিছুদিন যাবত শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় প্রচন্ড শীতে বিপর্যস্থ অসহায় মানুষগুলো কষ্ট পাচ্ছে। সারাদেশে অসহায় ও শীতার্তদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বিজিবি।

    সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে বিজিবি’র পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। শীতবস্ত্র বিতরণকালে সেক্টর কমান্ডার, বিজিবি, সেক্টর সদর দপ্তর, দিনাজপুর এবং দিনাজপুর ব্যাটালিয়নের (৪২ বিজিবি) অধিনায়ক ও বিজিবি’র অন্যান্য কর্মকর্তা, স্থানীয় চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ