• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • শিক্ষামন্ত্রীকে নজরুল বিশ্ববিদ্যালয় উপাচার্যের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন 

     বার্তা কক্ষ 
    12th Jan 2024 10:18 pm  |  অনলাইন সংস্করণ

    ক্যাম্পাস প্রতিনিধি: নতুন শিক্ষামন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী নওফেলকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর।

    শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় বনানীতে মন্ত্রীর নিজ বাসায় এক ঘরোয়া পরিবেশে তাঁকে এই ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর শিক্ষামন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরীর সার্বিক সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং অনুষ্ঠিতব্য তৃতীয় আন্তর্জাতিক কনফারেন্স সম্পর্কেও অবগত করেন। উল্লেখ্য দ্বিতীয় আন্তর্জাতিক কনফারেন্সে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় তাঁর উপস্থিতি ও বক্তব্য সবাইকে অনুপ্রাণিত করেছিল।

    গতকাল ১১ জানুয়ারি ২০২৪ তারিখ বৃহস্পতিবার জনাব মহিবুল হাসান চৌধুরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রীর দায়িত্ব পান।

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসন থেকে নির্বাচিত হয়েছেন জনাব মহিবুল হাসান চৌধুরী। মাননীয় শিক্ষামন্ত্রীসহ ২৫ জন মন্ত্রী এবং ১১ জন প্রতিমন্ত্রী এবারের মন্ত্রীসভায় শপথ নিয়েছেন। বঙ্গভবনে শপথের মধ্য দিয়ে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের অভিষেক হয়। মহামান্য রাষ্ট্রপতি জনাব মো. সাহাবুদ্দিন বঙ্গভবনের দরবার হলে নতুন মন্ত্রীসভার সদস্যদের শপথ পাঠ করান।

    এর আগে, ১১ জানুয়ারি ২০২৪ তারিখ বৃহস্পতিবার মন্ত্রীপরিষদ বিভাগ থেকে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের তালিকা প্রকাশ করে প্রজ্ঞাপন জারি করা হয়। জনাব মহিবুল হাসান চৌধুরী ২০১৬ সালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে সর্বকনিষ্ঠ সাংগঠনিক সম্পাদক মনোনীত হন। তিনি কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ