• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • শরীয়তপুরে ছাত্রলীগের আলটিমেটাম 

     বার্তা কক্ষ 
    09th Jan 2024 6:01 pm  |  অনলাইন সংস্করণ

    শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভেদরগঞ্জে এম.এ.রেজা কলেজ ছাত্রলীগের ৩ নেতার ওপর হামলার ঘটনায় জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এম.এ.রেজা কলেজ শিক্ষার্থী ও উপজেলা ছাত্রলীগ।

    মঙ্গলবার (৯ জানুয়ারি) ভেদরগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু ম্যুরাল এর সামনে শরীয়তপুর- চাঁদপুর মহা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    এ সময় বক্তব্য দেন ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন হিরু, সাধারণ সম্পাদক অশ্রু হাওলাদার, গৈড্যা এম.এস সিনিয়র ফাজিল মাদরাসা ছাত্রলীগের সভাপতি মো: জসিম খান,ভেদরগঞ্জ পৌরসভা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামির খান, এম.এ.রেজা কলেজ ছাত্রলীগের,যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব সিকদার সহ বিভিন্ন নেতা-কর্মী।

    বক্তারা ছাত্রলীগের ৩ নেতার ওপর নৃশংস হামলায় জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানান। আর গেপ্তার করতে ব্যর্থ হলে দেশব্যাপী ছাত্রলীগ বৃহত্তর আন্দোলন করবে বলে ঘোষণা দেন।

    প্রসঙ্গত, গত রোববার রাত ৯টার দিকে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সৈয়দ আবু জাফর আশিক, সাধারণ সম্পাদক শাহজাদা সুজন মুন্সি ও সাংগঠনিক সম্পাদক মোরসালিন হাওলাদার ভেদেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আড্ডা দিচ্ছিলেন। রোববার রাত সাড়ে ৯টার দিকে প্রান্তর নেতৃত্বে ১৫ হতে ২০ জন ওই কার্যালয়ে হামলা চালান। তখন তারা আওয়ামী লীগ কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ও আসবাবপত্র ভাঙচুর করেন এবং ওই তিন ছাত্রলীগ নেতাকে মারধর করা হয়। পরে তাদের উদ্ধার করে রাতে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

    এ ঘটনায় আহত ছৈয়াদ আবু জাফর আশিক বাদী হয়ে সোমবার রাতে ৭ জনের নাম সহ অজ্ঞাত ১৫ জনকে অভিযুক্ত করে ভেদরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

    এ বিষয়ে ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল জানান, হামলায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। দ্রুত আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

    আজকালের বার্তা/ এফ জে

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ