• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • রাজনৈতিক জীবনে এবারই প্রথম হামলার শিকার হলাম: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান 

     বার্তা কক্ষ 
    08th Jan 2024 9:04 am  |  অনলাইন সংস্করণ

    এস.এম.সোহান, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে মহাজোট প্রার্থী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারের ওপর হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের ভাইদের বিরুদ্ধে।

    এ ঘটনায় রুহুল আমিনের ব্যক্তিগত সহকারী সোহেলসহ পাঁচজন আহত হয়েছেন।

    আজ (৭ জানুয়ারি) ভোটগ্রহণের শেষ সময়ে ইটবাড়িয়া ইউনিয়নের কচাবুনিয়া সরকারের প্রাথমিক বিদ্যালয়ের সমনে হামলার এ ঘটনা ঘটে।

    এ বিষয়ে সন্ধ্যায় নিজের নির্বাচনী কার্যালয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন রুহুল আমিন।

    তিনি বলেন, আওয়ামী লীগের দলীয় প্রধান শেখ হাসিনা জোটের স্বার্থে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজালকে প্রত্যাহার করে আমাকে পটুয়াখালী-১ আসনে মহাজোটের প্রার্থী করেছেন।

    এ ক্ষোভ থেকে আফজাল হোসেনের নেতৃত্বে তার ভাইয়েররা শেখ হাসিনার সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের প্রার্থী নাসির উদ্দীন তালুকদারের পক্ষে মাঠ নামেন।

    তিনি আরও বলেন, আজ আমি ইটবাড়িয়া ইউনিয়নের কচাবুনিয়া এলাকায় ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে আফজালের ভাই কামাল হোসেন আমার ওপর হামলায় নেতৃত্ব দিয়েছেন। আমাকে দেখে তারা অশ্লীল ভাষায় স্লোগান দিতে থাকেন, একপর্যায়ে বাঁশ, কাঠ ও হাতুরি দিয়ে হামলা চালানো হয়।

    আজ আমাকে আল্লাহ বাঁচাইছেন। আমার রাজনৈতিক জীবনে এবারই প্রথম হামলার শিকার হলাম। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    এবিএম রুহুল আমিনের সহকারী সোহেল জানান, কচাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুর্বৃত্তরা দখল করেছে এমন খবর পেয়ে এবিএম রুহুল আমিন হাওলাদার সেখানে ছুটে গেলে বিনা উসকানিতে আফজালের সমর্থকরা এ হামলা চালান। হামলায় আমিসহ পাঁচজন আহত হয়েছেন। সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ