• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • আড়াইহাজারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের চেষ্টা 

     বার্তা কক্ষ 
    29th Sep 2023 3:40 pm  |  অনলাইন সংস্করণ

     

    সোলায়মান হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাইজাদী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ছোটশালমদী মৌজায় সিংহদী বাজার সংলগ্ন জমিতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের চেষ্টা করে প্রতিপক্ষরা।

    গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ঘটনাটি ঘটে। উক্ত সময়ে প্রতিপক্ষের সগীর মোল্লা, জাকির মোল্লা, জামাল মোল্লা, সানাউল্লাহ মোল্লা, শাহ আলম ওরফে লাদেন, টিপু সুলতানসহ অজ্ঞাত ৫০-৬০ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনীরা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অলিউল্লাহ ক্রয়কৃত সম্পত্তির বাউন্ডারি ওয়াল বেকু দিয়ে ভেঙ্গে দখল করার চেষ্টা করে।

    স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে প্রায় ৭০-৮০ জনের সংঘবদ্ধ ভাড়া করা সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে বেকু দিয়ে বাউন্ডারি ওয়াল ভাঙ্গার চেষ্টা চালানোর সময়, বাদি পক্ষের অলিউল্লা গং লোকজনের উপর হামলা চালিয়ে ৩ জনকে আহত করে। হাকিম (৩০) হাতে থাকা এনড্রয়েট মোবাইল ফোন জোরপূর্বক নিয়ে ভেঙ্গে ফেলে।

    বাদি পক্ষের অলিউল্লাহ জানান, আমার বোনের সম্পত্তি ক্রয় করার পর থেকে বিবাদী সগীর মোল্লা, জাকির মোল্লা, জামাল মোল্লা গং, বিভিন্ন ভাবে সম্পত্তিটি জরব দখলের চেষ্টা চালায়। পরবর্তী সময়ে আমি নারায়ণগঞ্জ জেলা আদালতে একটি পিটিশন মামলা দায়ের করি। মোকাদ্দমা নং – ৬৫৮/২৩ যার মাধ্যমে বিজ্ঞ আদালত উক্ত সম্পত্তিতে ১৪৫ দ্বারা জারি করেন। প্রতিপক্ষের বিরুদ্ধে আমি আবারও একটি বন্টননামা মামলা করি যাহার মামলা নং ৩৬৩/২২ । নারায়ণগঞ্জ জেলার বিজ্ঞ আদালত সর্বোপরি বিবেচনা করে উভয় পক্ষকে সম্পত্তির উপর স্থিতি অবস্থা বজায় রাখার নির্দেশ দেন। নির্দেশনা নোটিশ উভয় পক্ষের নিকট আদালত থেকে প্রেরণ করা হয়েছে । গত মঙ্গলবার সকাল ১১ টায় সগীর মোল্লা গং আমার বোন রাজিয়ার নামে ক্রয় করা ৬ শতাংশ সম্পত্তির উপর প্রকাশ্যে দখল করার চেষ্টা চালায় ও আমার আত্মীয়-স্বজনের উপরে হামলা চালিয়ে আহত করেন। উক্ত সময় আড়াইহাজার থানায় বিষয়টি অবগত করলে পুলিশ এসে ঘটনাস্থল নিয়ন্ত্রনে আনে।

    হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন ভুইয়া জানান, উক্ত বিষয়ে আমার কোন বক্তব্য নেই।

    বিবাদী পক্ষের জাকির মোল্লা গং জানান, পৈত্রিক সম্পত্তি হিসেবে এই জমির আমরা পাওনা । আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আমরা জমি দখলের চেষ্টা চালিয়েছি এটা মিথ্যা। আমরা বেকু নিয়ে আমাদের সম্পত্তিতে কাজ করার জন্য গেছিলাম। আমরা আমাদের সম্পত্তি দখলে আছি। অলিউল্লাহ গং রাতারাতি আমাদের সম্পত্তিতে দেয়াল নিমার্ণ করে দখল করেছে।

    আমরা নারায়ণগঞ্জ জেলা আদালতে সি আর ১৮/২৩ বন্টননামা একটি মামলা দাখিল করেছি। মামলা এখন ও পর্যন্ত আদালাতে চলমান রয়েছে।
    আড়াইহাজারে থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মামলা নিষ্পত্তি হওয়ার পূর্ব পর্যন্ত উভয় পক্ষকে আদালতের নির্দেশ অনুযায়ী যার যার অবস্থানে থাকার কথা বলা হয়েছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    September 2023
    M T W T F S S
     123
    45678910
    11121314151617
    18192021222324
    252627282930