• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • নাটোরে যুবলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে জখম 

     বার্তা কক্ষ 
    26th Sep 2023 11:33 am  |  অনলাইন সংস্করণ

    নাটোর প্রতিনিধি: নাটোরে যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পীকে (৩৫) প্রকাশ্যে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

    সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শহরের জয় বাংলার মোড়ে রেজিস্ট্রি অফিসের সামনে বাপ্পীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। নাটোর আওয়ামী লীগের দু গ্রুপের দীর্ঘদিনের দ্বন্দ্বের ধারাবাহিকতায় এই হামলা হয়েছে বলে জানা গেছে।

    হামলার শিকার নাজমুল শেখ বাপ্পী নাটোর জেলা ট্রাক, ট্যাংক, লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের সদস্য। জানা গেছে তিনি নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের অনুসারী।

    এ ঘটনার পর রাত থেকেই শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের অনুসারীরা হাতে লাঠি নিয়ে শহরের অলি গলি থেকে বিক্ষিপ্ত মিছিল নিয়ে মূল সড়কে অবস্থান নিতে দেখা গেছে। অন্যদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের অনুসারীদেরও পাল্টা মহড়া দিতে দেখা যায়।

    সহিংসতার আশঙ্কায় শহরের বেশিরভাগ দোকানপাট বন্ধ করে রেখেছেন দোকান মালিকরা। ‌তবে পুলিশের শক্ত অবস্থান থাকায় রাতে আর কোনো সহিংসতার ঘটনা ঘটেনি। গত রাতের ঘটনার পর মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালেও শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

    ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যার আগে থেকেই রেজিষ্ট্রি অফিসে অবস্থান করছিলেন যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পী। সন্ধ্যার পর পর তিনি রেজিস্ট্রি অফিস থেকে বের হলে তাকে ঘিরে ধরে ৫-৬ জন দুর্বৃত্ত। পরে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে বাপ্পীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন তারা। বাপ্পীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তাকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা বাপ্পীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল রেফার্ড করেন।

    নাজমুল শেখ বাপ্পীর ভাই জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রাব্বানী শেখ বলেন, রাজনৈতিক বিরোধের জেরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের লোকেরা আমার ভাইয়ের উপর এই হামলা চালিয়েছে। আমি রাজশাহীতে আছি দলীয় নেতাদের সঙ্গে আলোচনা করে মামলার সিদ্ধান্ত নেওয়া হবে।

    হামলার অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, বাপ্পী একজন সাজাপ্রাপ্ত আসামি, দীর্ঘদিন সে জেলও খেটেছে। শুনেছি এলাকার জুনিয়রদের সঙ্গে অভ্যন্তরীণ ঝামেলাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। রাজনৈতিকভাবে হেয় করতেই তারা আমার নাম বলছেন।

    নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, ঘটনার খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। শান্তি–শৃঙ্খলার স্বার্থে শহরে পুলিশ মোতায়েন আছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    September 2023
    M T W T F S S
     123
    45678910
    11121314151617
    18192021222324
    252627282930