• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • হাবিপ্রবি কুইজ সোসাইটির নেতৃত্বে আফসানা সাহিদ 

     বার্তা কক্ষ 
    12th Sep 2023 3:50 pm  |  অনলাইন সংস্করণ

    রাহাত হোসেন, হাবিপ্রবি সংবাদদাতা: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কুইজ সোসাইটির ৫৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষিত হয়েছে।

    বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশীদকে প্রধান উপদেষ্টা করে গত ১১ সেপ্টেম্বর ২০২৩-২৪ সেশনের নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

    বোর্ড সদস্যদের সম্মতিতে নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০তম ব্যাচের কৃষি অনুষদের শিক্ষার্থী আফসানা আক্তার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ২০ তম ব্যাচের ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদের শিক্ষার্থী মোঃ সাহিদ হাসান।

    কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি মো নজরুল ইসলাম,মিরাজুল ইসলাম , সহ সাধারণ সম্পাদক মোঃ ফাহিম ফেরদৌস সোহান,আসমা জামান মিম , সাংগঠনিক সম্পাদক এস এ সামি , সহ সাংগঠনিক সম্পাদক আফসানা জেরিন মিথি, শাকিলা সাবরিন, তাশরিফুন্নেসা তাম্মানা ,প্রচার ও প্রকাশনা সম্পাদক ঋতুপর্ণা রায় ,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্তাসেরিনা শান্তি, মোঃ আব্দুল্লাহ আল মামুন,অফিস সম্পাদক জয়নাল আবেদীন মীর ,সহকারী অফিস সম্পাদক মোঃ আবু রায়হান তালুকদার, মোঃ রেদওয়ান আহমেদ,মোঃ মোস্তাফিজুর রহমান ,কুইজ সম্পাদক ফারিহা তাসনিম,সহকারী কুইজ সম্পাদক বৃষ্টি রানী, তুষার রায় , ইভেন্ট ও কর্মশালা সম্পাদক মোঃ জাকারিয়া হোসেন,তাম্মানা তাসনিম, মোস্তাকিম সাদি , সহকারী ইভেন্ট ও কর্মশালা সম্পাদক সায়মা তাজমীম, মোঃ মাহাদী হাসান মুনির,মোঃ হুমায়ুন কবীর, অর্থ সম্পাদকসাদিয়া ইসলাম , মো: রীজ‌ওয়ান চৌধুরী,সহকারী অর্থ সম্পাদক মাহবুবা আফরিন মেঘনা, আইটি বিষয়ক সম্পাদক মোঃ আরিফ হোসেন সাব্বির,অমিত হাসান,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অর্নি রায়,অর্পা নাগ, তাসমিয়া কামাল।

    অনুভূতি জানিয়ে নতুন কমিটির সভাপতি আফসানা আক্তার বলেন, “এইচএসটিইউ কুইজ সোসাইটি আলোকিত মানুষ গড়ার প্রত্যয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে জ্ঞানচর্চামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে ভূমিকা রাখার মাধ্যমে এইচএসটিইউ কুইজ সোসাইটি প্রতিষ্ঠার শুরু থেকেই নিরলসভাবে নানা কার্যক্রম সম্পাদন করছে। আজকে এই সংগঠনের সভাপতি নির্বাচিত হতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। ইনশাআল্লাহ সংগঠনের সকলের সহযোগিতায় ‘এইচএসটিইউ কুইজ সোসাইটি’কে আমি একটি প্রায়োগিক জ্ঞানমূলক এবং কার্যকর প্লাটফর্মে পরিণত করতে সর্বদা চেষ্টা করে যাবো”।

    উল্লেখ্য, কুইজ সোসাইটি ক্যারিয়ার ভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতামূলক সেশন এবং পরীক্ষার আয়োজন করে শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়তা করে থাকে। এছাড়াও স্নাতক পরবর্তী ক্যারিয়ার গঠনে শিক্ষার্থীরা যেনো নিজেদেরকে এগিয়ে রাখতে পারে সেজন্য সাপ্তাহিক এবং মাসিক বিভন্ন সেশন আয়োজন করার মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলে।

    সংগঠনটি করোনাকালীন সময়েও তাদের সকল কার্যক্রম অনলাইন প্ল্যাটফর্ম টেলিগ্রামের মাধ্যমে চালিয়ে গেছে। এছাড়াও প্রতিনিয়ত কুইজ, র‍্যাপিড ফায়ার কুইজসহ অনলাইনে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কৃত করার মাধ্যমে উৎসাহিত করে গেছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    September 2023
    M T W T F S S
     123
    45678910
    11121314151617
    18192021222324
    252627282930