• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ওসমানীনগরে একসাথে পাঁচ গাড়ির সংঘর্ষ- নিহত ১ 

     বার্তা কক্ষ 
    06th Aug 2023 2:47 pm  |  অনলাইন সংস্করণ

    ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে সিলেট-ঢাকা মহাসড়কে একসঙ্গে ৫টি গাড়ির সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলে খলিলুর রহমান (৪৮) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

    রবিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত খলিলুর রহমানের বাড়ি নোয়াখালীতে বলে জানা গেছে। তিনি একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত। তবে এ বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। তাকে উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাঁর পরিচয় জানা যায়নি।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের আহমদনগরে একটি ট্রাক, বাস, পিকআপ, সিএনজিচালত অটোরিকশা এবং মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি পিকআপের নিচে চাপা পড়ে গেলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক খলিলুর নিহত হন।

    খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও তাজপুর ফায়ার ব্রিগেডের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
    ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আমিন বলেন, ‘সকাল ১০টার দিকে দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো হাইওয়ে পুলিশের জিম্মায় রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    August 2023
    M T W T F S S
     123456
    78910111213
    14151617181920
    21222324252627
    28293031