• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ডামুড্যা’য় ভাইস চেয়ারম্যান রশিদ গোলন্দাজ এর ঈদ উপহার বিতরণ 

     বার্তা কক্ষ 
    28th Jun 2023 12:52 pm  |  অনলাইন সংস্করণ

    আশিকুর রহমান হৃদয়: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার প্রতিটি  ইউনিয়নের গরিব ও অসহায় মানুষের মাঝে শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি নির্দেশনায় ৩ হাজার পরিবারের মাঝে লুঙ্গি, শাড়ি  ‘ঈদ উপহার’ ও নগদ অর্থ বিতরণ করেছেন ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ।

    বিভিন্ন ইউনিয়ন ঘুরে অসহায় মানুষকে ঈদ উপহারের লুঙ্গি,  শাড়ি ও নগদ অর্থ  বিতরণ করেন তিনি।

    ঈদ উপহার বিতরণ কালে আব্দুর রশিদ গোলন্দাজ  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বলেছেন জনপ্রতিনিধিদের নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে দাড়াতে তার নিদের্শনায় এবং আমাদের প্রিয় নেতা শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি পক্ষে ডামুড্যা উপজেলার প্রতিটি ইউনিয়নে অটোরিকশা চালক,  রিকশা চালক, শ্রমিক, অসহায়, চায়ের দোকানদার,প্রতিবন্ধীসহ নিম্ন আয়ের মানুষদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন। ঈদের আগে লুঙ্গি, কাপড় পেয়ে  উচ্ছ্বসিত এসব অসহায় মানুষ।

    তিনি বলেন,আমি  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সব সময় চেষ্টা করি মানুষের পাশে থাকতে,একজন রাজনৈতিক ব্যক্তির পক্ষে এলাকার সকল মানুষকে সাহায্য সহযোগিতা করা সম্ভব নয়। এভাবে যদি সমাজের সকল বিত্তবানরা এগিয়ে আসেন তাহলেই ধনী-গরিব সকলে মিলে আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারব।

    এসময় আব্দুর রশিদ গোলন্দাজ বলেন আপনারা আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমাদের প্রিয় নেতা শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির জন্য দোয়া করবেন মহান আল্লাহ পাক যেন তাদের সুস্থ রাখেন,আবার ও যেন আমরা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে পারি, আমাদের জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেন সব সময় আপনাদের সেবা করার সুযোগ করে দেন।

    এদেশের মানুষের স্বাধীনতা এসেছে আওয়ামী লীগের হাত ধরে, মানুষের ভাগ্য উন্নয়নও হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো সবসময় আপনাদের পাশে থাকতে পারি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ