• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • উপজেলা চেয়ারম্যানের কর্মকাণ্ডে ক্ষুব্ধ এলাকাবাসী, মন্ত্রণালয়ে অভিযোগ 

     বার্তা কক্ষ 
    25th Jun 2023 12:25 pm  |  অনলাইন সংস্করণ

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেনের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজির অভিযোগ এনে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে অভিযোগ করেছে স্থানীয়রা।

    এর আগে গত ১৯ জুন বিকেলে ভোলাহাট মেডিকেল মোড়ে উপজেলা যুবলীগের ডাকে শান্তি সমাবেশে ইউএনও উম্মে তাবাসসুমকে ঈদের পর গামছা পরিয়ে বিদায় করার হুঁশিয়ারি দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন।

    অভিযোগসুত্রে জানা যায়, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রাব্বুল হোসেনের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ট হয়ে উঠেছে। এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী থেকে চাকুরিজীবি কেউই তার চাঁদাবাজির হাত থেকে রেহাই পায় না। তার কথিত ভাগিনা নাসিমের নেতৃত্বে নিজস্ব সন্ত্রাসী বাহিনী রয়েছে । বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সরকারি বরাদ্দ থেকে তাকে ভাগ দিতে হয়। বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে তার সন্ত্রাসী বাহিনী পাঠিয়ে মোটা অংকের চাঁদা আদায় করে।

    এলাকায় তার প্রত্যক্ষ মদদে রমরমা মাদক ব্যবসা চলে। ভারতের পশ্চিমবঙ্গের মালদাহ থেকে তার এজেন্টের মাধ্যমে মাদক এনে এলাকার যুব সমাজকে ধ্বংসের মুখে ফেলে দিয়েছে।

    তার বিরুদ্ধে থানায় কোন অভিযোগ দিতে গেলে প্রভাব খাটিয়ে মামলা না নিয়ে উল্টো অভিযোগকারীকে সন্ত্রাসী বাহিনী দিয়ে মারধোর করে থাকেন।

    ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রয়াত আইয়ূব আলী’র বাসায় ডাকাতি করতে গেলে এলাকাবাসী মোটরসাইকেলসহ ডাকাত দলের ৪জনকে ধরে থানায় সোপর্দ করলে উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেনের হস্তক্ষেপে তাদেরকে পুলিশ ছেড়ে দিতে বাধ্য হয়।

    সম্প্রতি ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম মহোদয়কে গামছা পড়িয়ে বিদায়ের হুমকি দিলে স্থানীয় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ ও আতঙ্ক বিরাজ করছে।

    প্রায়ই সাধারণ মানুষের সম্মুখে উপজেলা নির্বাহী অফিসারসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের গালিগালাজ করেন ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ